রমেক’র সুবর্ণ জয়ন্তী উদযাপন নিয়ে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক
রংপুর মেডিকেল কলেজ ৫০ বছরের পথে আর মাত্র ১২৫ দিন বাকি। সোমবার সকাল ৯ টায় রংপুর মেডিকেল কলেজের ৫০ বছর পূর্তি ( সূবর্ণ জয়ন্তী) উদযাপন বিষয়ে আলোচনা সভা রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. নুরন্নবী লাইজুর সভাপতিত্বে অনুষ্টিত হয়।

সভায় বক্তব্য রাখেন ভাইস প্রিন্সিপাল প্রফেসর ডা: মাহফুজার রহমান,প্রফেসর কামরুন নাহার জুই, প্রফেসর শফিকুল ইসলাম, ডা. মামুন ডা: আব্দুল ওহাবসহ অন্যন্য বিভাগীয় প্রধানগণ ।

২০২০ সালের মধ্যেই রংপুর মেডিকেল কলেজের ৫০ বছর পূর্তী জাকজমকপূর্ণভাবে উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। তবে সময় স্বল্পতা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের বিষয়টি উপস্থাপন করে কলেজের মার্চ ২০২০ এ সূবর্ণ জয়ন্তী না করার ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়। সেই সঙ্গে কলেজ উৎসব উদযাপনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয় ২০২০ সালের ২৫, ২৬, ২৭ অক্টোবর ।

সূবর্ণ জয়ন্তী উদযাপনের আহবায়ক হিসেবে রংপুর মেডিকেল কলেজের বর্তমান অধ্যক্ষ অধ্যাপক ডা. নুরুন্নবী লাইজুকে সর্বসম্মতিক্রমে মনোনীত করা হয়। সভায় সকল সিনিয়র প্রাক্তন ছাত্রছাত্রীদের এই অনুষ্ঠানে যথাযত সন্মান ও মর্যাদা অক্ষুন্ন রেখে তাদের প্রয়োজনীয় সহযোগীতা নেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়াও রংপুর ও রংপুরের বাইরে অবস্থানরত (দেশে ও বিদেশে) সকল প্রাক্তন শিক্ষার্থীদের সার্বিক সহযোগীতা ও পরামর্শ গ্রহণ, প্রতি ব্যাচ থেকে দু‘জন করে ব্যাচ প্রতিনিধি নির্ধারণ, স্বল্পতম সময়ের মধ্যে একটি সূবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি, উপদেষ্টা পরিষদ ও বিভিন্ন উপকমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভাশেষে অধ্যক্ষ অধ্যাপক ডা. নুরুন্নবী লাইজু সকল প্রাক্তন শিক্ষার্থীর নিকট আন্তরিক সহুযোগীতা কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করেন। সভায় রংপুর মেডিকেল কলেজের প্রাক্তন শিক্ষার্থী যারা বর্তমানে কর্মরত রয়েছেন তারা উপস্থিত ছিলেন।

রংপুর মেডিকেল কলে
Comments (০)
Add Comment