২০৩০ সালে বাংলাদেশের মাথাপিচু আয় হবে ৬ হাজার ডলার: বাণিজ্যমন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
আগামী ২০৩০ সালের মধ্যে বাংলাদেশের নাগরিকদের মাথাপিছু গড় আয় হবে ৬ হাজার ডলার বললেন পীরগাছা কাউনিয়ার সংসদ বাণিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি।

বাংলাদেশ আওমী লীগ পীরগাছা উপজেলার ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তবে পরিবেশনে প্রথম অধিবেশনে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম সরদারের সভাপতিত্বে সম্মেলনে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে দলকে সুসংগঠিত করতে বক্তব্য রাখে রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু।

রবিবার বেলা পীরগাছা উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা শাখার সভাপতি মমতাজ উদ্দিন।

এ সময় উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক এমপি এডভোকেট হোসনেয়ারা লুৎফা ডালিয়া, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী তুহিন, কোষাধ্যক্ষ আবুল কাশেম, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল, পীরগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ জেলা আওয়ামী লীগ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দ্বিতীয় অধিবেশনে সাত বছর পর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন চলছে।

বাংলাদেশ আওয়ামী লীগ পীরগাছা উপজেলা কমিটির বর্তমান সভাপতি আব্দুল হাকিম সরদার একই পদে আবারও থাকতে চাইছেন। তার প্রতিদ্বন্দ্বী উপজেলা সাংগঠনিক সম্পাদক তছলিম উদ্দিন। আর সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মাহমুদ মিলনের প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের আহ্বায়ক আরিফুল হক লিটন।

এই চারজন প্রার্থীর মধ্য থেকেই আসবে নতুন নেতৃত্ব। তবে নেতা-কর্মীরা চাইছেন, সাংগঠনিকভাবে দলকে যারা জনপ্রিয় করে তুলবেন এমন নেতৃত্বকে গুরুত্ব দিবেন তারা।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.