স্বামীর পর্নোগ্রাফি মামলায় শিল্পাও কি জড়িত?

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুলাই ২০২১, ১৩:৫৪

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। সোমবার (১৯ জুলাই) এই অভিনেত্রীর স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন। তার বিরুদ্ধে অভিযোগ— পর্নো তৈরি করে বিভিন্ন মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে সেগুলো প্রকাশ করতেন তিনি।

এদিকে স্বামীর সঙ্গে একাধিক ব্যবসায় সহযোগী হিসেবে রয়েছেন শিল্পা। এই মামলায় তার কোনো সংশ্লিষ্টতা রয়েছে কিনা তা নিয়ে চলছে জল্পনা। এই অভিনেত্রীকে গ্রেপ্তার করা হবে কিনা তা নিয়েও কানাঘুষা চলছে।

এ প্রসঙ্গে মুম্বাই পুলিশের যুগ্ম কমিশনার মিলিন্দ ভারাম্বে জানান, রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় শিল্পার সংশ্লিষ্টতার কোনো প্রমাণ নেই। তবে এ বিষয়ে এখনো তদন্ত চলছে। তিনি বলেন, ‘আমরা শিল্পার সংশ্লিষ্টতার কোনো প্রমাণ পাইনি। তদন্ত করছি। ভিকটিমদের ক্রাইম ব্রাঞ্চের সঙ্গে যোগাযোগ করতে বলেছি। আমরা যথাযথ ব্যবস্থা নিবো।’

এর আগে সোমবার পর্নোগ্রাফির সঙ্গে সংশ্লিষ্টতা নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য রাজ কুন্দ্রাকে ডাকা হয়। এদিন রাতেই তাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। পরবর্তী সময়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, রাজের আর্মস প্রাইম প্রাইভেট লিমিটেড কোম্পানির মালিকানাধীন ‘হটশটস’ অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফি কনটেন্ট প্রচার করা হতো। শিল্পার স্বামীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৩৪, ২৯২ ও ২৯৩ ধারায় মামলা দায়ের হয়েছে। মঙ্গলবার আদালত তাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

এবিএন/জনি/জসিম/জেডি

নিউজ সোর্স : স্বামীর পর্নোগ্রাফি মামলায় শিল্পাও কি জড়িত?

Leave A Reply

Your email address will not be published.