স্ত্রী-সন্তান ফেলে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে নিয়ে পালালেন স্বামী

প্রতীকী ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্তরাষ্ট্র প্রবাসী এক নারীর সঙ্গে প্রথমে পরিচয়। এরপর প্রেম। একদিন স্ত্রী ও দুই সন্তানকে ফেলে প্রবাসী ওই নারীর সঙ্গে পালিয়ে যান স্বামী।

বগুড়ার দুপচাচিয়া থেকে দুই সন্তানের জননী এক নারী পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সহযোগিতা চেয়ে বার্তা পাঠিয়ে এ কথা বলেন তিনি।

ওই নারী অভিযোগ করে বলেন, আমার স্বামী আমাকে বিপদে ফেলে চলে গেছেন। দুই শিশু সন্তান ফেলে তিনি আরেকটি বিয়ে করেছেন। ঘরে কোনো টাকা-পয়সা বা সংসার চালানোর মতো আয়োজনও রেখে যাননি। দুই শিশু সন্তান নিয়ে মানবেতর জীবনযাপন করছি।  

মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং জানায়, পুলিশ তার পাশে বন্ধুর মতো থাকবে এবং তার সমস্যা সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবে। এরপর বার্তাটি নওগাঁ সদর থানার ওসি মো. নজরুল ইসলাম জুয়েলকে পাঠানো হয়। এবং ওই নারী ও তার সন্তানদের আইনসম্মত অধিকার নিশ্চিত করার জন্য নির্দেশনা ও প্রয়োজনীয় পরামর্শ দেওয়া হয়। 

ওই নারীকে পুলিশ আশ্বাস দেন, ‘আপনার স্বামী যুক্তরাষ্ট্র প্রবাসী ওই নারীকে বিয়ে না করে থাকলে তাকে আপনার ও সন্তানদের কাছে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা করবে পুলিশ।’   

পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা জানান, ওই নারী ও তার সন্তানদের ওপর নির্যাতন ও নিপীড়নের কথা উল্লেখ ও প্রাসঙ্গিক তথ্য-প্রমাণাদি উপস্থাপন করে নওগাঁ সদর থানায় অভিযোগ করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। এরইমধ্যে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

নিউজ সোর্স : স্ত্রী-সন্তান ফেলে যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে নিয়ে পালালেন স্বামী

Leave A Reply

Your email address will not be published.