সিরাজগঞ্জে আরো ৪৮১ গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার

শুক্রবার দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ের শহীদ শামসুদ্দিন কক্ষে এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ গৃহহীন পরিবারের ঘর পাওয়ার বিষয়টি জানান

মুজিববর্ষে সিরাজগঞ্জে দ্বিতীয় দফায় জমিসহ ঘর পাচ্ছে ৪৮১টি গৃহহীন পরিবার। এর আগে প্রথম দফায় প্রধানমন্ত্রীর এ উপহার জমিসহ ঘর পেয়েছে জেলার ৭৯৬টি পরিবার। 

শুক্রবার দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) কার্যালয়ের শহীদ শামসুদ্দিন কক্ষে এক সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ এ তথ্য জানান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে দেশের ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও ঘর দিয়েছেন। প্রথম দফায় সিরাজগঞ্জের ৭৯৬টি পরিবারকে জমি ও ঘর দেয়া হয়েছে। এবার  দ্বিতীয় দফায় ২০ জুন প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিক উদ্বোধনের মধ্য দিয়ে আরো ৪৮১টি ভূমিহীন ও গৃহহীন পরিবার এ ঘর পাবে। এর মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলায় ১৬৫টি, বেলকুচি ২০, শাহজাদপুর ৫১টি, রায়গঞ্জ ৩০টি, তাড়াশ ১০০টি, উল্লাপাড়া ৩০টি, কামারখন্দ ৩০টি ও কাজিপুরে ৫৫টি। ১ লাখ ৯১ হাজার টাকা ব্যয়ে শৌচাগারসহ দুই কক্ষ বিশিষ্ট ২ শতক জমির উপর নির্মিত প্রতিটি ঘর একটি করে গৃহহীন পরিবারকে দেয়া হবে।

 এ সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোবারক হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুনীর হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনোয়ার পারভেজ, এনডিসি মুরাদ হোসেন ও স্থাণিয় সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজ সোর্স : সিরাজগঞ্জে আরো ৪৮১ গৃহহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহার

Leave A Reply

Your email address will not be published.