লালমনিরহাটে ২য় পর্যায়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘর পেল ৯১৫টি পরিবার

image-here

লালমনিরহাটে মুজিববর্ষ উপলক্ষে দুই শতক জমির মালিকানাসহ আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় দ্বিতীয় পর্যায়ে ৯১৫টি পরিবারকে সেমিপাকা ঘর উপহার দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রোববার (২০ জুন) বেলা ১২টার দিকে লালমনিরহাট সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ২য় পর্যায় এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে লালমনিরহাট জেলায় ৯শত ১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২শতাংশ জমির কবুলিয়াত ও গৃহ হস্তান্তর-এর শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
লালমনিরহাট সদর উপজেলা প্রশাসনের আয়োজনে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাধারন সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কবি, সাহিত্যিক ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি, উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, লালমনিরহাট পৌরসভার মেয়র রেজাউল করিম স্বপন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম লাকী, লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক রফিকুল ইসলাম প্রমুখ।
একই সময় আদিতমারী উপজেলায় ১৫০টি, কালীগঞ্জ উপজেলায় ২৫০টি, হাতীবান্ধা উপজেলায় ৩০০টি পাটগ্রাম উপজেলায় ৬৫টি পরিবারকে ও লালমনিরহাট সদর উপজেলায় ১৫০টি পরিবারকে ২য় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক মোট ৯শত ১৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২শতাংশ জমির কবুলিয়াত ও গৃহ হস্তান্তর করা হয়।

নিউজ সোর্স : লালমনিরহাটে ২য় পর্যায়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঘর পেল ৯১৫টি পরিবার

Leave A Reply

Your email address will not be published.