র‌্যাবের অভিযানে ৬৮ কেজি গাঁজাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেফতার

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মহানগরীর মাহীগঞ্জে অভিযান চালিয়ে ৬৮ কেজি গাঁজাসহ দুই মাদকব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব-১৩। বৃহস্পতিবার ভোর রাতে থানার নব্দীগঞ্জ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়: গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাতে রংপুর মহানগরীর মাহীগঞ্জ থানাধীন নব্দীগঞ্জ বাজার এলাকায় সন্দেহভাজন একটি ট্রাক তল্লাশী করে ৬৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার মধুপুর গ্রামের মো. আরশাদ আলী মণ্ডলের ছেলে মোঃ তালেব মন্ডল (৩৮), ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার রামচন্দ্রপুর (দক্ষিণপাড়া) গ্রামের কদর উদ্দিন জোয়ার্দারের ছেলে মো. জার্মান আলী (৪২)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে- কুড়িগ্রাম থেকে বোঝাই হওয়া গাঁজা ঝিনাইদহে খালাশ হওয়ার কথা ছিল। আটককৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পণ্য পরিবহনের অন্তরালে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করে।

র‌্যাব জানায়- উদ্ধারকৃত গাঁজার বিক্রেতা এবং ক্রেতা চিহ্নিতকরণসহ আটকের জন্য অধিকতর তদন্ত চলমান আছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.