রাজশাহী সিটিতে সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনাভাইরাসের উর্ধ্বমূখী সংক্রমণ অব্যাহত থাকায় রাজশাহী সিটি করপোরেশন এলাকায় সাত দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় রাজশাহী সার্কিট হাউসে অনুষ্ঠিত জেলা প্রশাসনের এক জরুরি বৈঠক শেষে শুক্রবার (১১ জুন) বিকাল ৪টা থেকে আগামী ১৭ জুন মধ্যরাত পর্যন্ত সর্বাত্মক লকডাউনের সিদ্ধান্তের কথা জানানো হয়। 

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে রাজশাহী বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিকসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভা শেষে বিভাগীয় কমিশনার বলেন, লকডাউনে নিত্য পণ্য, কাঁচাবাজার এবং ওষুধের দোকান ছাড়া সবধরনের দোকানপাট, বাস-ট্রেন, রিকশাসহ জরুরি সেবা ছাড়া সবকিছু বন্ধ থাকবে। 

তবে পণ্য পরিবহণকারী যানবাহন, জরুরী বিদ্যুৎ, গ্যাস ও পানি সরবরাহ, চিকিৎসা ও গণমাধ্যম, আইনশৃঙ্খলা বাহিনী ও তাদের বহনকারী গাড়ি চলবে।

করোনাভাইরাসের উর্ধ্বমূখী সংক্রমণ মোকাবিলায় রাজশাহী সিটি করপোরেশন এলাকায় বসবাসকারী সকল নাগরিকগণকে লকডাউন মেনে চলার অনুরোধসহ প্রশাসনকে সহযোগিতার অনুরোধ জানানো হয়েছে। 

গত কয়েকদিন থেকেই ফ্রি র্যাপিড অ্যান্টিজেন নমুনার ফলাফলে রাজশাহী মহানগরীতে করোনাভাইরাসের উর্ধ্বমূখী সংক্রমণ অব্যাহত থাকায় এই কঠোর লকডাউনের ঘোষণা দেয়া হয়েছে।

নিউজ সোর্স : রাজশাহী সিটিতে সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা

Leave A Reply

Your email address will not be published.