‘রাজপথ দখলে না নিলে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’

রংপুরে বিএনপির সমাবেশে বক্তারা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক
রংপুর মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সামসুজ্জামান সামু বলেছেন, রাজপথ দখলে না নিলে আমাদের মা গণতন্ত্রের আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।

রবিবার দুপুরে রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়স্থ দলীয় কার্যালয়ে রংপুর বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত দলের চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ ও সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

জেলা যুবদেলর সভাপতি নাজমুল আলম নাজুর সঞ্চলনায় সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সহ-সভাপতি অধ্যাপক পরিতোষ চক্রবর্তী, মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু, জেলা বিএনপির সহ- সভাপতি ও সাবেক পীরগাছা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আফসার আলী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও বদরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাহান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও পীরগাছা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রাঙ্গা, মহানগর বিএনপির সহ-সভাপতি অধ্যক্ষ সাবেক ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, সহ-সভাপতি আমজাদ হোসেন, জেলা যুবদল সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, মহানগর যুবদল সাধারণ সম্পাদক লিটন পারভেজ, জেলা যুবদল সহ-সভাপতি রাকিব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেম্স, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মুহিতুল হক হীরা, জেলা কৃষক দলের আহবায়ক আনোয়ারুল হক শাহাদৎ, মহানগর কৃষক দলের সদস্য সচিব আহসানুল কবির পাপ্পু, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান চৌধুরী রাজিব, মহানগর যুবদল নেতা মজনু মিয়া, ছাত্রদল নেতা আরিফ প্রমুখ।

এসময় রংপুর জেলা ও মহানগর বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সামু আরও বলেন, তাই রাজপথের দুর্বার গণআন্দোল গড়ে তুলে নেত্রীকে কারাগার থেকে মুক্ত করার বিকল্প নাই। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে পুলিশের ব্যারিকেট ভেঙ্গে রাজপথ দখলে নিতে হবে। তাই এখন আমাদেরকে আর ঘরে বসে থাকা চলবে না। কারণ আমাদের মা গণতন্ত্রের নেত্রী আজ বিনা বিচারে, বিনা চিকিৎসায় অন্ধকার কারাগারে মৃত্যুর প্রহর গুনছে। প্রয়োজনে আমরা স্বেচ্ছায় কারা বরণ করব, বুকের তাজা রক্ত ঢেলে দিব, যে কোন মূল্যে আমাদের মাকে মুক্ত করতে হবে। এজন্য রংপুর বিএনপি ও এর সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আমরা প্রস্তুুত।

Print Friendly, PDF & Email

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.