রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক মাদক কারবারিসহ গ্রেফতার ২৪

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক গতকাল বুধবার টাউনহল হতে গোমস্তপাড়াগামী লক্ষী সিনেমা হলের সামনে পাকা রাস্তার উপর হতে ৪ পিস ইয়াবাসহ আসমী মো. কামাল (৪৮) (পিতা- মৃত হোসেন আলী, মাতা- মৃত জোলেখা, সাং- হনুমানতলা, থানা- কোতয়ালী, রংপুর মহানগর) -কে হাতেনাতে গ্রেফতার করা হয়। কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে গতকাল মাহিগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাহিগঞ্জ থানাধীন ৩৩ নং ওয়ার্ডের তালুক বকচি মৌজাস্থ বকচি গ্রামের জনৈক মোঃ আমজাদ হোসেন এর দোকানের ২০০ গজ পূর্ব দিকে পাকা রাস্তার উপর, দুরত্ব অনুমান-৬ কিমি, পূর্ব-দক্ষিণ দিক, জেএল নং-১৪৪, মাহিগঞ্জ, রংপুর হতে ৩০ গ্রাম গাঁজাসহ আসামী মোঃ মনসুর আলী (৩০) (পিতা- মোঃ মহিতুল্লাহ স্থায়ী : গ্রাম- মধ্য বকচি উপজেলা /থানা- মাহিগঞ্জ) -কে হাতেনাতে গ্রেফতার করা হয়। মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক)ধারায় মামলা রুজু করা হয়েছে।

এছাড়াও গতকাল রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৭ জন, তাজহাট থানায়-৫ জন, মাহিগঞ্জ থানায়-৪ জন এবং হারাগাছ থানায়-৮ জনসহ মোট-২৪ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

আজ বৃহস্পতিবার আরএমপি কর্তৃক পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতের আরও জানানো হয়েছে – গতকাল রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২২৮ টি মামলা দায়ের করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.