রংপুর বিভাগীয় কমিশনারের কাউনিয়া উপজেলা পরিদর্শন

- Advertisement -

কাউনিয়া প্রতিনিধি:
কাউনিয়া উপজেলা পরিদর্শন করেছেন রংপুর বিভাগীয় কমিশনার কেএম তারিকুল ইসলাম। সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে পরিদর্শনকালে তিনি উপজেলা পরিষদে ওয়েটিং রুম, হেল্প ডেক্স ও ব্রেষ্ট ফিডিং রুম উদ্বোধন করেন।

এসময় তার সাথে ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উলফৎ আরা বেগম, সহকারী কমিশনার (ভুমি) জেসমিন নাহার, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম, হারাগাছ পৌর মেয়র হাকিবুর রহমান, শহীদবাগ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, হারাগাছ ইউপি চেয়ারম্যান রকিবুল হাসান পলাশ, কৃষি কর্মকর্তা সাইফুল আলম, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল প্রমূখ।

পরে তিনি কাউনিয়ার উন্নয়নে মতবিনিময়ে স্থানীয় পর্যায়ে দুগ্ধ সংরক্ষণ কেন্দ্র, ইকোপার্ক তৈরী, বালু মহাল ও তিস্তা নদী খনন, রেল স্টেশন ও লাইনের আধুনিকায়ন, খেলার মাঠ উন্নয়নসহ বিভিন্ন বিষয় আলোচনা করেন। এছাড়াও তিনি বালাপাড়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.