রংপুর অঞ্চলে শ্রেষ্ঠ করদাতা হলেন মেনাজ গ্রুপের পরিচালক গার্নেট

- Advertisement -

নিজস্ব প্রতিবদেক:
‘নিয়মিত দেব কর দেশ হবে স্বনির্ভর’ এই প্রতিপাদ্য প্রতি বছরের ন্যায় এবারেও শ্রেষ্ঠ করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করেছেন রংপুর কর অঞ্চল। এ বছরে রংপুরের শ্রেষ্ঠ করদাতা হিসেবে নির্বাচিত হয়েছেন তরুণ ব্যবসায়ী মেনাজ ও পদ্মা বিড়ি এবং মেনাজ গ্রুপের পরিচালক আলহাজ্ব আরাফাত হোসেন গার্নেট।

রংপুর অঞ্চলের কর কমিশনার মো. আব্দুল লতিফের সভাপতিত্বে বুধবার বেলা ১০ টায় রংপুর জেলা পরিষদ কমিউনিটি হলরুমে বিভাগের সর্বোচ্চ ও দীর্ঘমেয়াদী করদাতাদের সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ কর দাতা হিসেবে সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

এ বছরে রংপুর অঞ্চলের সর্বমোট ৫৬ জন শ্রেষ্ঠ করদাতাদের হাতে সম্মাননা সনদ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (আঞ্চলিক কর কমিশন) মিজ্ আরিফা শাহানা, রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি রেজাউল ইসলাম মিলন, রংপুর উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আনোয়ারা ফেরদৌসি পলি, রংপুর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি মাসুম খান প্রমুখ।

মেনাস ও পদ্মা বিড়ির পরিচালক আলহাজ্ব আরাফাত হোসেনকে গার্নেটকে শ্রেষ্ঠ করদাতা হিসেবে সম্মাননা দেওয়ায় পদ্মা বিড়ি ও মেনাজ গ্রুপের পক্ষ থেকে রংপুর কর অঞ্চলকে কৃতজ্ঞতা প্রকাশ করে অভিনন্দন জানিয়েছেন মেনাজ গ্রুপের সিনিয়র পরিচালক আশরাফুল আলম রিপনসহ গ্রুপের অন্যান্য অন্যান্য পরিচালক বৃন্দ।

শ্রেষ্ঠ করদাতা হিসেবে মেনাজ গ্রুপের পরিচালক আলহাজ্ব আরাফাত হোসেন গার্নেট এর হতে সনদ তুলে দিচ্ছেন রংপুর কর অঞ্চলের আঞ্চলিক কমিশন মোঃ আব্দুল লতিফ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.