মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ১৩

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মেট্রোপলিটন পুলিশের অভিযানে ১০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজাসহ ৩ জন এবং বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভূক্ত ১০ জনকে গ্রেফতার করা হয়ছে। গতকাল মঙ্গলবার দিনব্যাপি অভিযান চালিয়ে এসব আসামীকে গ্রেফতার করা হয়। আজ বুধবার আরএমপির পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এরমধ্যে গতকাল পরশুরাম থানা পুলিশ কর্তৃক পরশুরাম থানাধীন বিনোদ চৌধুরী পাড়া গ্রামস্থ জনৈক মাজেদুল ভ্যারাইটিজ স্টোর এর দোকানের সামনে পাকা রাস্তা হতে ৫ পিস ইয়াবাসহ আসামী মোঃ মিজানুর রহমান (২৫) পিতা-মোঃ নূরবক্ত, মাতা-মোছাঃ মেহেরা বেগম, সাং-বিনোদ চৌধূরী পাড়া, থানা-পরশুরাম, মহানগর, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয় । পরবর্তীতে এ সংক্রান্তে পরশুরাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১০ (ক) ধারায় মামলা রুজু করা হয়।

অপরদিকে মাহিগঞ্জ থানা পুলিশ কর্তৃক মাহিগঞ্জ থানাধীন মাহিগঞ্জ মৌজাস্থ চকবাজার বটতলা মোড়ে বটগাছের নিচে হতে ৫ পিস ইয়াবাসহ আসামী মোঃ আবির ইসলাম নয়ন (২২), পিতা-মৃত-আবুল কাশেম, স্থায়ী ঠিকানা: গ্রাম-পশ্চিম খাসবাগ , উপজেলা/ থানা-কোতয়ালী, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০ (ক) ধারায় মামলা রুজু করা হয়।

এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গতকাল বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত, কোতয়ালী থানায়-৪ জন, তাজহাট থানায়-২ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-১ জন এবং পরশুরাম থানায়-১ জনসহ মোট-১০ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) কর্তৃক গতকাল সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১৯৪ টি মামলা দায়ের করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.