মাহিগঞ্জ থানার অভিযানে চোলাই মদ উদ্ধার, গ্রেফতার ১৭

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক
রংপুরের মাহিগঞ্জ আমতলা এলাকা থেকে এগারো লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। এসময় মাদক ব্যবসায়ীকে শুকুর আলীকে গ্রেফতার করা হয়। এছাড়ার। এছাড়াও রংপুর মহানগর পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত ১৭ জন আসামী গ্রেফতার হয়েছে।

সোমবার দুপুরে রংপুর মেট্রোপলিটন পুলিশের সহকারি কমিশনার (মিডিয়া এ্যান্ড ডিবি) আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে রংপুর আমতলা বাজার সংলগ্ন বড়দরগাহ্ সড়ক হতে ১১ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ শুকুর আলী (৪০) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে নগরীর মাহিগঞ্জ কলেজ খোর্দ্দ রংপুর এলাকার মৃত মনসুর আলীর ছেলে। তার বিরুদ্ধে মাহিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন মামলা করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানান, রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ বিভিন্ন মামলা ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত ১৭ জন আসামীকে গ্রেফতার করেছে। এরমধ্যে কোতয়ালী থানায় ৯ জন, তাজহাট থানায় ২ জন, মাহিগঞ্জ থানায় ২ জন, হারাগাছ থানায় ২ জন এবং হাজিরহাট থানায় ২ জন রয়েছে। আজ সোমবার দুপুরে গ্রেফতার আসামীদরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.