মানুষকে বিভিন্ন সুবিধা দিতে নিরলস কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী: শরীফ আহমেদ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এম.পি বলেছেন, “মানুষকে বিভিন্ন সুযোগ সুবিধা দিতে নিরলস কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী” তাই প্রধানমন্ত্রীর হাত শক্তিশালী করার লক্ষে আপনাদের হাত বাড়িয়ে দিবেন।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের আয়োজনে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুর আলহাজ্ব ডালিম উদ্দিন আহম্মদ মহিলা দাখিল মাদরাসায় ভ্রাম্যমান স্বাস্থ্যসেবা ক্লিনিকের পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।

Panchagarh 2

এ সময় মন্ত্রী বলেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে এ বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রের দেশ হিসেবে পরিণত করার সকল বাস্তবায়নে আপনাদের সাহায্য সহযোগীতার হাত অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আজকের এই বাংলাদেশকে সারা বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে তুলে ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কাজেই উন্নয়নের দেশ হিসেবে এবং উন্নয়নের কাজ হিসেবে আপনারা উদাহরণ দিয়ে বলতে পারেন নিজ অর্থ দিয়ে পদ্মা সেতু বাস্তবায়ন করতে চলেছেন জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সফলতার দিক বিবেচনা করে আগামীতে ভোটের মাঠে আবারো আপনাদের দেখিয়ে দিতে হবে।

এসময় স্বাস্থ্যসেবা ক্লিনিকের পরিদর্শনে এসে পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান স্বাস্থসেবা নিশ্চিত ও নিম্ন আয়ের মানুষের মেডিসিন কেনার জন্য অনুষ্ঠানের মাধ্যমে ২ লক্ষ টাকা ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ৫ লক্ষ টাকার অনুদান প্রদানের ঘোষণা দেন। সাথে ভজনপুর প্রতিবন্ধী বিদ্যালয় পরিদর্শনে গিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের পক্ষে প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ৫০ হাজার টাকা করে ১ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন।

পঞ্চগড় সিভিল সার্জন কার্যালয়ের সহযোগীতায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) গাজী মোহাম্মদ নুরুল কবির, পঞ্চগড় জেলা প্রশাসক (ডিসি) সাবিনা ইয়াসমিন, পঞ্চগড় পুলিশ সুপার (এসপি) ইউসুফ আলী, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক খন্দকার আনিছুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মাসুদুল হক, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, তেঁতুলিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইয়াছিন আলী মন্ডল প্রমূখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.