মানসিক অস্বস্তি কাটাতে পরিবারের কাছে যেতে চান সাকিব

সাকিব আল হাসান

মানসিকভাবে অস্বস্তিতে ভুগছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আর তাই ব্যাট হাতে আশানুরূপ পারফরম্যান্স করতে পারছেন না। সম্প্রতি জানা গেছে শিগগিরই যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যেতে চান সাকিব। যদিও বিষটি এখনো গুঞ্জন হিসেবেই প্রকাশ পাচ্ছে।

নিষেধাজ্ঞার কারণে গত বছর ঢাকা প্রিমিয়ার লিগের কোনো দলে ছিলেন না সাকিব। তবে এবার মোহামেডানের হয়ে খেললেও প্রত্যাশা অনুযায়ী পারফরম্যান্স করতে পারেননি এই অলরাউন্ডার। আর তার এমন পারফরম্যান্সের পেছনে অন্যতম কারণ মানসিক অস্বস্তি, এমনটি জানিয়েছে কয়েকটি সূত্র।

বিভিন্ন সূত্রে জানা গেছে, শিগগিরই যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে চলে যেতে পারেন এই অলরাউন্ডার। বিষয়টি না জানার কথা বললেও এই তারকার মানসিক অস্বস্তিতে থাকার বিষয়টি স্বীকার করেছেন মোহামেডানের ক্রিকেট কমিটির প্রধান মাসুদুজ্জামান।

মাসুদুজ্জামান বলেন, সাকিবের চলে যাওয়ার কথা আমিও শুনেছি আপনাদের মতো। ও একটু অস্থির হয়ে আছে, ফ্যামিলিকে মিস করছে। আমাদের বুঝতে হবে। একটা লোক যদি মানসিকভাবে অস্বস্তিতে থাকে তার কাছে আপনি ভালো পারফরম্যান্স আশা করতে পারেন না।

এদিকে ব্যাট হাতে নিজের পারফরম্যান্সে হতাশ সাকিব নিজেও। সবকিছু মিলিয়ে এখন পরিবারের সঙ্গে সময় কাটাতে চান এই অলরাউন্ডার। আর তাই তার যুক্তরাষ্ট্রে ফিরে যাওয়া অনেকটাই নিশ্চিত বলে জানা গেছে।

নিউজ সোর্স : মানসিক অস্বস্তি কাটাতে পরিবারের কাছে যেতে চান সাকিব

Leave A Reply

Your email address will not be published.