‘মানবতার বন্ধনে রংপুর’ কমিটির আলোচনা সভা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে ‘মানবতার বন্ধনে রংপুর’ কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার পুলিশ কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদ বিপিএম -এর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ‘মানবতার বন্ধনে রংপুর’ -এর কমিটিকে গতিশীল ও কার্যকরী করার জন্য পুলিশ কমিশনার সংগঠনটির সভাপতি মো. জমির উদ্দিন (সহকারী পুলিশ কমিশনার, কোতয়ালী জোন) ও সেক্রেটারি আ. মজিদ খোকনের নিকট এক লাখ ষাট হাজার টাকা মূল্যের একটি ব্যাটরিচালিত অটো চার্জার প্রদান করা হয়।

RMP 1

এছাড়াও সভায় সংগঠনটির কার্যক্রম শুধু খাদ্যের মধ্যে সীমাবদ্ধ না রেখে শিক্ষা, চিকিৎসা ও অন্যান্য মৌলিক বিষয়ে কার্যক্রম পরিচালনা সংক্রান্তে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর ও প্রশাসন) মোঃ মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার(সদর দপ্তর ও প্রশাসন), কাজী মুত্তাকী ইবনু মিনান, উপ-পুলিশ কমিশনার(অপরাধ), মোছাঃ শামিমা পারভীন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(পুলিশ সুপার পদে পদোন্নতীপ্রাপ্ত)(সিটিএসবি), মোঃ শহিদুল্লাহ কাওছার পিপিএম-সেবা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(অপরাধ), মোঃ আরিফুজ্জামান, সহকারী পুলিশ কমিশনার(প্রসিকিউশন), শরীফ আল রাজিব, সহকারী পুলিশ কমিশনার(সিটিএসবি), শেখ মোঃ জিন্নাহ আল মামুন, সহকারী পুলিশ কমিশনার(পরশুরাম জোন), মোঃ ফারুক আহমেদ, সহকারী পুলিশ কমিশনার(মাহিগঞ্জ জোন), এ, কে, এম ওহিদুন্নবী, সহকারী পুলিশ কমিশনার(ফোর্স), মোঃ আল ইমরান হোসেন, সহকারী পুলিশ কমিশনার(স্টাফ অফিসার), মোঃ নাজরান রউফ, সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক-দক্ষিণ), রেজানুর বেগম, সহকারী পুলিশ কমিশনার(হেঃকোঃ), মোঃ আলতাফ হোসেন, সহকারী পুলিশ কমিশনার(ডিবি), মোঃ জমির উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার(কোতয়ালী জোন), মোঃ ফরহাদ ইমরুল কায়েস, সহকারী পুলিশ কমিশনার(ট্রাফিক-উত্তর), মোঃ আঃ মজিদ খোকন, সেক্রেটারি এবং মানবতার বন্ধনে রংপুর এর অন্যান্য সদস্যবৃন্দ।

প্রসঙ্গত গত ৫ মে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের উদ্যোগে এটি একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে ‘মানবতার বন্ধনে রংপুর’ সংগঠনটি। রংপুর মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং এর সহযোগীতায় এবং বাংলাদেশ রেস্তারা মালিক সমিতি, রংপুর জেলা শাখার সার্বিক ব্যবস্থাপনায় রংপুর মহানগরীর ভাসমান হতদরিদ্র ও ক্ষুধার্ত মানুষের মাঝে প্রতিদিন রংপুর মহানগরস্থ রেস্তোঁরাগুলি হতে সরবরাহকৃত রান্না করা খাবার (ভাত/ভুনা খিচুরী প্রভৃতি) বিতরণ করাসহ তাদের পুর্নবাসন করাই এই সংগঠনের মুল উদ্দেশ্য ও লক্ষ্য।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.