টাকা আত্মসাত: খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জনকে আটক করেছে দুদক

ঠাকুরগাঁও প্রতিনিধি: টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও খাদ্য নিয়ন্ত্রক- পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জনকে আটক করেছে দুদক।

বুধবার ঠাকুরগাঁয়ের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দুদক দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক আশিকুর রহমান।

দুদক জানায়- ৬ টি ভুয়া প্রকল্প দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ, সদর উপজেলা খাদ্য গুদাম সাবেক কর্মকর্তা সাহাবুদ্দিন, সদরের গড়েয়া খাদ্য গুডাম কর্মকর্তা মাইদুল ইসলাম, সদরের শিবগঞ্জ খাদ্য গুডাম সাবেক কর্মকর্তা গোলাম মোস্তফা, সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) গোলাম কিবরিয়া ও সদর উপজেলার ঢোলারহাট ইউপি চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মনকে আটক করা হয়।

এ বিষয়ে দুদক দিনাজপুর আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান- তাদেরকে থানা হেফাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

জানা গেছে- আটককৃতরা পরস্পর যোগসাজশ ও জালিয়াতিমূলকভাবে কাগজপত্র তৈরি করে অসৎ উদ্দেশে ঠাকুরগাঁও জেলার মাহালিয়াহাট বাজার জামে মসজিদ, মাধবপুর উন্নয়ন যুব সংঘ, মাধবপুর ফোরকানিয়া মাদ্রাসা, মাধবপুর রামকৃষ্ণ মন্দির ও ব্যারিস্টার জামে মসজিদের নামে ৫টি প্রকল্পের ৬ মেট্রিক টন চাল আত্মসাৎ করেন। যার আনুমানিক মূল্য ২ লাখ ৩৪ হাজার ৬০৮ টাকা।

Leave A Reply

Your email address will not be published.