ভূতছাড়া একতা ব্লাড ব্যাংক ফাউন্ডেশন’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

sobi 2 25 10 2020

কাউনিয়া প্রতিনিধিঃ
রংপুরের কাউনিয়ায় ‘স্বেচ্ছায় করবো রক্তদান, বিনিময়ে বাচঁবে প্রাণ’ শ্লোগানকে নিয়ে মানুষের সেবায় নিবেদিত ভূতছাড়া একতা ব্লাড ব্যাংক ফাউন্ডেশন এর ১ম প্রতিষ্ঠাবার্ষিকী নানা আয়োজনের মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) বিকেলে উপজেলার শহীদবাগ ইউনিয়নের ভেলুপাড়াস্থ ফাউন্ডেশনের নিজস্ব কার্যালয়ে উৎসব মূখোর পরিবেশে বর্ণাঢ্য র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা ও রক্তদান কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আঙ্গুরা বেগম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হান্নান, বালাপাড়া আ.লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, ল্যাব ওয়ান ডায়াগনষ্টিক সেন্টার প্লাস পরিচালক রবীন্দ্রনাথ চন্দ্র বর্ম্মন, অবসরপ্রাপ্ত সার্জেন্ট আব্দুল মান্নান, সাংবাদিক মিজানুর রহমান, ফাউন্ডেশনের সভাপতি সাইফুল ইসলাম, উপদেষ্টা ডাঃ রোস্তম আলীসহ রক্তদাতা ও গ্রহিতা ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ভূতছাড়া একতা ব্লাড ব্যাংক ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে মানবতার কল্যাণে এক ঝাঁক স্বেচ্ছাসেবী যুবকের অক্লান্ত প্রচেষ্টায় দেশব্যাপী প্রায় ১২’শ রক্তদাতার মাধ্যমে এ পর্যন্ত ১ হাজার ৯৭ জন মূমুর্ষ রোগীর জীবন বাচাঁতে রক্ত সরবরাহ করা হয়েছে। স্বেচ্ছায় রক্তদানে এগিয়ে আসতে এবং সকলের সহযোগিতা কামনা করেছে ভূতছাড়া একতা ব্লাড ব্যাংক ফাউন্ডেশন সংশ্লিষ্টরা।

Leave A Reply

Your email address will not be published.