বেলকুচিতে হত্যার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

- Advertisement -

প্রতিনিধি:
সিরাজগঞ্জ বেলকুচিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের চরজোকনালা গ্রামে গোলাম মোস্তফা সরকার এর হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার সকালে চর জোকনালা গ্রামে এই মানববন্ধন কর্মসূচী পালন করে বিক্ষোব্ধ জনতা। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ভাঙ্গাবাড়ী ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে নারী-পুরুষসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। এসময় তারা ব্যাণারের মাধ্যমে হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির শ্লোগানে মুখরিত করেন এলাকা।

অনুষ্ঠিত মানববন্ধনে শামচুল হক মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির বেলকুচি শাখার সহ-সভাপতি আবু হানিফ সরকার, নিহতের ছেলে মনোয়ার হোসেন সরকার, ভাতিজা শেখ সাদি সরকার, আব্দুল সাত্তার, আনোয়ার হোসেন ভুট্টু প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, গোলাম মোস্তফা সরকারকে খুনিরা পরিকল্পিত ভাবে হত্যা করেছে। দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষের সময় গোলাম মোস্তফা সরকার প্রতিপক্ষের ফালার আঘাতে গুরত্ব আহতে হয়ে ঘটনাস্থলে মারা যান।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.