বাবা-মা-বোনকে অপহরণের নাটক, ফেঁসে গেল ছেলে

অপহরণ নাটকের মূল পরিকল্পনাকারী পাপ্পু ও তার মা

নওগাঁর রাণীনগরে প্রতিপক্ষকে ফাঁসাতে পরিকল্পিতভাবে বাবা-মা ও বোনকে বাড়ি থেকে পালানোর সুযোগ করে দিয়ে অপহরণের নাটক সাজিয়েছে মা-ছেলে। ঘটনাটি ঘটেছে ওই উপজেলার কালীগ্রাম ইউনিয়নের ভেবড়া গ্রামে।

এ ঘটনায় পুলিশ তিনজনকে উদ্ধার ও অপহরণের পরিকল্পনাকারী মা-ছেলেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলেন- ওই উপজেলার ভেবড়া গ্রামের বাবলুর ছেলে পাপ্পু ও তার মা।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, ৫ জুন রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন ভেবড়া গ্রামের বাবলু, তার স্ত্রী ও মেয়েকে অপহরণ করা হয়েছে এবং অপহরণকারীরা ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। অভিযোগ পেয়ে অভিযানে নামে পুলিশ। বাবলুর ছেলে পাপ্পুর দেয়া তথ্যে একই গ্রামের দুইজনকে আটক করা হয়। এরপর পুলিশ জানতে পারে ওই তিনজনকে অপহরণ করা হয়নি বরং প্রতিপক্ষকে ফাঁসাতে তাদের বাড়ি থেকে পালানোর সুযোগ করে দিয়ে অপহরণের নাটক সাজানো হয়েছে।

তিনি আরো জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তথ্যপ্রযুক্তি ব্যবহার ও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার (৭ জুন) বগুড়ার আদমদীঘি উপজেলার মিতইল এলাকা থেকে মা-মেয়েকে এবং নাটোরের মাদরাসা মোড় থেকে বাবাকে উদ্ধার করা হয়। পরবর্তীতে বাবলু জানান, তাদের গ্রামের একটি মেয়েকে অপহরণ মামলায় তার ছেলে পাপ্পুকে আসামি করা হয়েছে। ওই মামলা থেকে বাঁচতে এবং প্রতিপক্ষকে ফাঁসাতে তার স্ত্রী, ছেলে পাপ্পু ও ছেলের বন্ধু মিলে এই অপহরণ নাটক সাজায়।

ওসি শাহিন আকন্দ জানান, অপহরণ নাটকের মূল পরিকল্পনাকারী পাপ্পু, তার মা ও পাপ্পুর এক বন্ধুসহ অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করে মঙ্গলবার আদালতে সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। পাপ্পুর বাবা বাবলু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ ঘটনায় আরো কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজ সোর্স : বাবা-মা-বোনকে অপহরণের নাটক, ফেঁসে গেল ছেলে

Leave A Reply

Your email address will not be published.