বাঁচতে চায় ক্যান্সারে আক্রান্ত কাউনিয়ার আনিছা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুরের কাউনিয়ায় এক রিক্সা চালকের স্ত্রী ২ সন্তানের জননী আনিছা বেগম দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আনিছা বেগম বর্তমানে ওই হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ও ডায়াবেটোলজিষ্ট ডাক্তার মোঃ কামরুজ্জামান সরকারের অধিনে চিকিৎসাধীন রয়েছেন। গত দু’বছর ধরে অসুস্থ স্ত্রীর চিকিৎসা করতে গিয়ে রিক্সা চালক স্বামী সজীব মিয়া ভিটে-মাটি বিক্রির উপক্রম হয়ে পড়েছেন।

জানা যায়, উপজেলার ৪নং শহীদবাগ ইউনিয়নের সাব্দী গ্রামের রিক্সা চালক সজীব মিয়া ২ সন্তানের জনক। প্রথম সন্তান আতিকুর কলেজে পড়লেও দ্বিতীয় সন্তান ফাতেমা অজানা এক রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন শয্যাগত। সজীব মিয়া জানান, স্ত্রীর চিকিৎসাই চালাতে পারছিনা তাই ছেলের পড়ালেখাও বন্ধ হয়ে গেছে। তাছাড়া স্ত্রীর চিকিৎসায় প্রতিদিন লাগছে প্রায় সাড়ে তিন হাজার টাকা। এছাড়াও চারপাশে রয়েছে ঋনের বোঁঝা।

এ অবস্থায় স্ত্রীকে বাঁচাতে এবং ছেলের লেখাপড়ার খরচ চালানো জন্য সমাজের হৃদয়বান ও দয়াশীল ব্যক্তিদের নিকটে সাহায্য প্রার্থনা করেছেন। সাহায্য পাঠাতে চাইলে বা যে কোনো রকম সহযোগিতার জন্য ০১৯২৩-৮২০৬৭৪ (সজীব মিয়া) নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.