ফেনসিডিল নিয়ে যুবকের সেলফি, এলাকায় তোলপাড়

এই ছবিতেই অভিযুক্ত দিলদারের হাতে ছিল ফেনসিডিলের বোতল; ছবি: সংগৃহীত

ফেনসিডিলের বোতল বোতল নিয়ে সেলফি তুলে ফেসবুকে সেই ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন এক যুবক। এলাকায় চিহ্নিত মাদক কারবারি হিসেবে পরিচিত ওই যুবকের নাম দিলদার হোসেন (২৩)। তার বাড়ি জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার সীমান্তবর্তী বাগজানা ইউনিয়নের খোরদা গ্রামে। এ ঘটনায় এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

রোববার (২০ জুন) সকালে দিলদার ফেসবুকে ফেনসিডিল হাতে তোলা ছবিটি পোস্ট করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা এ ব্যাপারে জানান, দিলদার দীর্ঘদিন ধরে ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে দাপটের সঙ্গে মাদক ব্যবসা করে আসছে। গত চার বছরে মাদক নিয়ে একাধিকবার গ্রেফতার হলেও দ্রুত সময়ের মধ্যে সে জামিনে বের হয়ে আসে। এরপর ফের মাদক ব্যবসায় জড়ায় সে।

দিলদারের দলীয় সম্পৃক্ততার কথা জানতে চাইলে স্থানীয় বাগজানা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মণ্ডল, উপজেলা যুবলীগের দফতর সম্পাদক আবু সাঈদ রনি ও ছাত্রলীগ নেতা রাশেদুল ইসলাম জানান, আওয়ামী লীগ কিংবা দলের কোনো অঙ্গ সংগঠনের সঙ্গে ওই যুবকের কোনো সম্পৃক্ততা নেই। তারা সবাইও দিলদারকে মাদক কারবারি হিসেবেই অভিহিত করেছেন।

এ বিষয়ে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, ‘ফেসবুকে ফেনসিডিলের ছবি দিয়ে পোস্ট করার বিষয়টি শুনেছি। ১৫-২০ দিন আগেও ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়েছিল। যত দ্রুত সম্ভব তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।’

নিউজ সোর্স : ফেনসিডিল নিয়ে যুবকের সেলফি, এলাকায় তোলপাড়

Leave A Reply

Your email address will not be published.