পালিচড়া বাজারে ইয়াবা সরবরাহকালে পুলিশ সদস্যসহ গ্রেফতার ২

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়ার ফতেপুর রোড থেকে সাদ্দাম নামে এক পুলিশ কনস্টেবল ও তার সহযোগীকে ৩ শ ৭০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধা ৭ টার দিকে পালিচড়া বাজারে ইয়াবা সরবরাহের সময় সাদ্দাম নামে এক পুলিশ কনস্টেবল ও তার সহযোগীকে আটক করেছে রংপুর সদর থানা পুলিশ। আটকৃত দুইজনেরর বাড়ি বদরগঞ্জ উপজেলার ১১ নং গোপালপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে। কনস্টেবল সাদ্দামের পিতার নাম আলতাফ হোসেন ও সহযোগী মিলনের পিতার নাম আবেদ আলী।

তারা দু’জন দীর্ঘদিন ধরে মাদক পৌছানোর পাশাপাশি বিভিন্ন মাদক ব্যবসায়ীকে জিম্মি করে মুক্তিপণ হিসেবে টাকা আদায় করত বলে অভিযোগ রয়েছে।

থানা সূত্রে জানা যায়, সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে রংপুর সদর কোতোয়ালি থানার এসআই আতাউল ও কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে এক মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সদ্যপুস্করিনী ইউনিয়নের পালিচড়ার ফতেপুর রোড এর ছোট পুল নামক এলাকা থেকে ৩ শত ৭০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রেফতার করা হয়।

এসময় পুলিশ কনস্টেবল সাদ্দামের ব্যবহৃত একটি মোটরসাইকেল আটক করা হয়। গ্রেফতার সাদ্দাম হোসেন রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) কনেস্টবল পদে চাকরি করছেন। তিনি পুলিশ লাইন্সে ক্যান্টিন দেখাশোনার দায়িত্বে রয়েছেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.