পাগলাপীরে ন্যাশনাল ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
জমকালো অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো রংপুরের পাগলাপীরে ন্যাশনাল ব্যাংক লিমিটেড পাগলাপীর বাজার ব্যাংকিং বুথ এর শুভ উদ্বোধন।

এ উপলক্ষ্যে রবিবার সকাল সাড়ে ১১ টায় অত্র ব্যাংকিং বুথের অফিসে আয়োজন করা হয় এক দোয়া মাহফিল ও আলোচনা সভার।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ন্যাশনাল ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মো. আলী হায়দার মুর্তুজা, বিশেষ অতিথী সৈয়দপুর শাখার ব্যবস্থাপক মো. মাহাবুব পারভেজ, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সহকারী জেনারেল ম্যানেজার(ফিন্যান্স) ফিরোজ হোসেন।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড রংপুর শাখার ব্যবস্থাপক সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুর রহিম এর সভাপতিত্বে ও পাগলাপীর বাজার ব্যাংকিং বুথের ইনচার্জ তাহমিদ ইসলাম খন্দকার এর সঞ্চালনায় উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট্য শিক্ষানুরাগী আব্দুর রাজ্জাক চৌধুরী, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেড পাগলাপীর সাংগঠনিক অফিসের ইনচার্জ ও ওয়ার্ল্ড ফেমার্স এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুুল হক বাংলা, মেসার্স হাছনা স্টোর এর ব্যবস্থাপনা পরিচালক ও নাগরিক কমিটির নেতা শাকিল হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির হরিদেবপুর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও মায়ের দোয়া লেমনপুরী জর্দ্দা কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মো. মফিজল ইসলাম জর্দ্দা, বিশিষ্ট্য ব্যবসায়ী ও ঠিকাদার আলহাজ্ব একরামুল হক লেবু, পাগলাপীর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও আহ্ববায়ক হাবিবুর রহমান সেলিম ও পাগলাপীরের বিভিন্ন শ্রেণির পেশাজীবীসহ গণমাধ্যম কর্মীরা।

শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথী মো. আলী হায়দার মুর্তুজ পাগলাপীরের গ্রাহকসহ বিশিষ্ট্যজনদের উদ্দেশ্যে বলেন, ন্যাশনাল ব্যাংক লিমিটেড ১৯৮৩ সালের ২৩ মার্চ সম্পূর্ণ বাংলাদেশী মালিকানায় প্রথম বেসরকারি বাণিজ্যিক ব্যাংক হিসেবে যাত্রা শুরু করে। দেশে-বিদেশে অর্থনৈতিক কর্মকান্ডের সফল ৩৬টি বছর পার করে ন্যাশনাল ব্যাংক আজ দেশের প্রথম সারির ব্যাংক হিসেবে সুপ্রতিষ্ঠিত।

দেশজুড়ে ২০১৬ টি শাখার মাধ্যমে ব্যাংক উন্নতমানের গ্রাহক সেবা প্রদান করে আসছে। আপনাদের আস্থা ও সন্তুষ্টি আমাদের মূলধন। আপনাদের সহযোগিতাই আমাদের প্রেরণা। পরে প্রধান অতিথী ও অতিথীবৃন্দ ফিতা কেটে ন্যাশনাল ব্যাংক লিমিটেড পাগলাপীর বাজার ব্যাংকিং বুথের শুভ উদ্বোধন করেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.