নিখোঁজ কাউনিয়ার শাওনের সন্ধান চায় স্বজনরা, শোকে স্ত্রীর মৃত্যু

কাউনিয়া প্রতিনিধি:
গত পাঁচদিন থেকে নিখোঁজ যুবক মোঃ শাহজাহান বাদশা শাওন (৩২) এর সন্ধান চায় তাঁর স্বজনরা। সে রংপুরের কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়নের সাব্দী গ্রামের মোবারক আলীর ছেলে। নিখোঁজ শাওন ময়মনসিংহ কোতয়ালী থানার বাঘমারা (মেডিকেল হোষ্টেলের সামনে) এলাকায় শিওর ক্যাশ বাংলাদেশ লিঃ এ রিজিওনাল সেলস্ ম্যানেজার হিসেবে কর্মরত ছিলো। সে ওই এলাকায় সন্তান সম্ভ্যবা স্ত্রীসহ বসবাস করে আসছিলো।

এদিকে স্বামী নিখোঁজের সংবাদ পেয়ে তাঁর অসুস্থ স্ত্রী মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় পরিবারের পক্ষথেকে ময়মনসিংহ কোতয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

থানায় জিডির সূত্রমতে ও স্বজনরা জানায়, গত ১১ ফেব্রুয়ারি সকাল ৯টা ৩০ মিনিটের দিকে অন্যদিনের মতো নিখোঁজ শাওন অফিসের উদ্দেশ্যে বের হয়। পরবর্তীতে অফিসে সে ব্যাংকে যাওয়ার কথা বলে ১০টা ৩০ মিনিটের দিকে বাসায় আসে। এরপর ওই দিন দুপুর ১টা ৩০ মিনিটের দিকে স্বাভাবিক ভাবে বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে স্বজনরা নিখোঁজ শাওনকে অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ময়মনসিংহ কোতয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

অন্যদিকে শাওন নিখোঁজ হওয়ার খবর শুনে ওই দিনেই তাঁর সন্তান সম্ভ্যবা অসুস্থ স্ত্রী মৃত্যুবরণ করেছে। এসময় শাওনের ব্যক্তিগত মোবাইল নাম্বার ০১৮৩৮-৭৭৭৯৯৯ তে কল করলে তা বন্ধ পাওয়া যায়। তবে তাঁর অফিসিয়াল মোবাইল নাম্বার ০১৯৮০-০০১৪৮৮ তে কল করলে ফোন রিসিভ হয়নি বলে জানা গেছে। অপরদিকে ছেলেকে ফিরে পাওয়ার আশাঁয় অহনিশী প্রহর গুনছে নিখোঁজ শাওনের শর্য্যাশায়ী মা-বাবাসহ স্বজনরা।

Leave A Reply

Your email address will not be published.