দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ১৩১, মোট আক্রান্ত ৪৬৮৯

- Advertisement -

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ১৩১ জনের। নতুন করে শনাক্ত হয়েছেন ৫০৩ জন। সব মিলিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৬৮৯ জনে।

শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে মহাখালীর ইনফরমেশন ম্যানেজমেন্ট সিস্টেম (এমআইএস) বিভাগের মিলনায়তনে ‘করোনা ভাইরাস সংক্রান্ত’ অনলাইন স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এ তথ্য জানান।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে ৩ হাজার ৬৮৬ টি। মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৯ হাজার ৭৭৬টি।

তিনি আরও বলেন, গত ২৪ ঘণ্টায় মৃত চারজনের মধ্যে চারজনই পুরুষ। তারা সবাই ঢাকার বাসিন্দা। বয়স বিশ্লেষণের ক্ষেত্রে দেখা যায়, ৫১ থেকে ৬০ বছর বয়সের মধ্যেই চার জন। গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে এসেছেন ১২৩ জন। মোট আইসোলেশনে আছেন ৯৯৫ জন। গত ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিন ও প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে এসেছেন ৩ হাজার ৬৯৬ জন।

স্বাস্থ্য বুলেটিন উপস্থাপনের সময় করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে সবাইকে বাড়িতে থাকার ও স্বাস্থ্য বিভাগের পরামর্শ মেনে চলার আহ্বান জানান অধ্যাপক ডা. নাসিমা।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.