দেশের বাজারে আইফোন ১৩, থাকছে আকর্ষণীয় সুবিধা

দেশের বাজারে এলো আইফোন ১৩

বাংলাদেশের বাজারে অ্যাপলের পরবর্তী প্রজন্মের আইফোন ১৩ আনল এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড। আইফোন ১৩ সিরিজে চারটি মডেল রয়েছে। এগুলো হলো- আইফোন ১৩, আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স এবং আইফোন ১৩ মিনি।

বিভিন্ন ভেরিয়েন্ট অনুযায়ী নতুন আইফোন ১৩ সিরিজের দাম এক লাখ তিন হাজার ৯৯৯ টাকা থেকে শুরু করে এক লাখ ৭৬ হাজার ৯৯৯ টাকা। এর মধ্যে আইফোন ১৩ মিনির দামই সবচেয়ে কম।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের সকল গ্রাহক বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পণ্য ক্রয়ের ক্ষেত্রে ০% ইন্টারেস্ট রেটে ২৪ মাসের ইএমআই সুবিধাসহ অ্যাপলের নীতি অনুসারে, এক বছরের অফিসিয়াল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন।

আইফোন ১৩ সিরিজটি এর আগের মডেলগুলোর তুলনায় বেশকিছু পরিবর্তন এনেছে। ১৩ সিরিজের ডিসপ্লেগুলো প্রোমোশনসহ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে যার মোট রেজোলিউশন ২৭৭৮x১২৮৪ এবং ৪৬০ পিপিআই।

ফোনটির পোট্রেট মোডে এখন আরও উন্নত ভিডিও রেকর্ডিং করা সম্ভব এবং নাইট মোডে আরও ভালো ছবি তুলতে আল্ট্রা-ওয়াইড ক্যামেরা অ্যাপারচার এফ২.৪ থেকে কমিয়ে এফ১.৮-এ আনা হয়েছে।

আইফোন ১৩ সিরিজের ১৩ ও ১৩ প্রো-এ রয়েছে ৬.১ ইঞ্চি এবং ১৩ প্রো ম্যাক্স -এ রয়েছে ৬.৭ ইঞ্চি ওলিড ডিসপ্লে। এছাড়াও, প্রতিটি সংস্করণে রয়েছে ১২মেগাপিক্সেল ট্রু-ডেপ্থ ক্যামেরা, ১২ মেগাপিক্সেল টেলিফোটো, ৬০এফপিএস-এ ৪কে এইচডিআর ভিডিও রেকর্ডিং সহ ওয়াইড এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা সাথে ৫জি সাপোর্টেড এ১৫ বায়োনিক চিপসেট যা ইতিমধ্যে সবার কাছে আকর্ষণীয় হয়ে উঠেছে।

২৯ অক্টোবর থেকে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের শো-রুম আইফোন ১৩ সিরিজ পাওয়া যাবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

নিউজ সোর্স : দেশের বাজারে আইফোন ১৩, থাকছে আকর্ষণীয় সুবিধা

Leave A Reply

Your email address will not be published.