দুই ছিনতাইকারীসহ গ্রেফতার ২২

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার আরএমপি-র কোতয়ালী থানাধীন টেক্সটাইল মোড় জনতা ব্যাংকের সামনে হতে অভিযোগকারী মো. আজাদ মিয়া (৪৫)র থেকে নিকট হতে ছিনতাই করা টাকা ও একটি মোবাইলসেটসহ পূর্ব রামপুরা গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ জাকির হোসেন (২৮) ও ঘাঘটপাড়া গ্রামের মোঃ শুটকু মিয়ার ছেলে মোহাম্মদ ইসলাম ওরফে রুবেল (৩০) কে হাতেনাতে গ্রেফতার করা হয় ।

পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আইন ২০০২ সংশোধনী/২০১৪ এর ৪ ধারায় মামলা রুজু করা হয়।

শনিবার আরএমপি-র সহকারী পুলিশ কমিশনার (ডিবি এন্ড মিডিয়া) মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে।

এদিন রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন হনুমানতলা চিকলী গেট সংলগ্ন ব্রীজ এর উপর হতে ১০ পিস ইয়াবাসহ আসামী মোঃ খলিল (২৮), পিতা-মোঃ আনছার আলী, সাং-উপনচকি ভাজনী আশ্রায়ন, ডাক-দেবীগঞ্জ, থানা-দেবীগঞ্জ, জেলা-পঞ্চগড়-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত বৃহস্পতিবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত, কোতয়ালী থানায়-১৩ জন, মাহিগঞ্জ থানায়-২ জন, হারাগাছ থানায়-১ জন, হাজিরহাট থানায়-১ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক-২ জনসহ মোট-১৯ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

অপরদিকে এদিন ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১৯৭ টি মামলা দায়ের করা হয়েছে বলে জানানো হয় ওই প্রেস বিজ্ঞপ্তিতে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.