ঠাকুরগাঁওয়ে ছাত্রীদের মাঝে ন্যাপকিন বিতরণ

- Advertisement -

ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের আলোকিত রাজাগাঁও ইউনিয়নে এক হাজার ছাত্রীর মাঝে ন্যাপকিন বিতরণ করা হয়েছে। এরআগে মঙ্গলবার দুপুরে সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নের পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও রাজাগাঁও ইউনিয়নে বাল্যবিবাহ, ভিক্ষুক ও মাদক মুক্ত দিবসের ৩ বছর পূর্তি উদযাপন উপলক্ষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ওই ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের এসে শেষ হয়।

পরে রাজাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন- ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো, সরকারের এলজিএসপি-৩ এর ডিস্ট্রিক ফ্যাসিলিট্রেটর শফিকুল ইসলাম, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা পরিষদের সদস্য ও রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৃপেন্দ্র নাথ ঝাঁ, রাজাগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম, পাটিয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এটিএম শাহ জামাল প্রমুখ।

সভা শেষে রাজাগাঁও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ষ্ঠ শ্রেণি হতে ১০ শ্রেণি পর্যন্ত এক হাজার ছাত্রীর মাঝে ন্যাপকিন বিতরণ করেন অতিথিরা।

এছাড়াও রাজাগাঁও ইউনিয়নে পরিস্কার-পরিচ্ছন্নতা ও ডেঙ্গু প্রতিরোধ অভিযান পরিচালনা করা হয়। পাশাপাশি রাজাগাঁও ইউনিয়নে মাদককে জিরোতে নিয়ে আসার লক্ষ্যে বিভিন্ন সিদ্ধান্ত নেয়া হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.