ট্রাক চাপায় মা-মেয়ে নিহত, আহত ২

- Advertisement -

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁয় ট্রাক চাপায় মা-মেয়ে নিহত হয়েছে। এ ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। সোমবার সকালে শহরের ডাক্তারের মোড় নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সদর উপজেলার ধুপাইপুর গ্রামের শহীদ মিয়ার স্ত্রী আদরী বেগম (২৫) ও তার মেয়ে সম্পা আখতার (৬) এবং আহতরা হলেন, আদরী বেগমের বড় মেয়ে সুমী আখতার ও তার বাবা আব্দুল জলিল।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক একেএম মুর্শেদ জানান, গত রবিবার আদরী বেগমের মা মারা গেলে মাকে দেখার জন্য স্ব-পরিবারে সদর উপজেলার হাপানিয়া উল্লাসপুর গ্রামে আসেন। সোমবার সকালে স্বামীর বাড়ি সদর উপজেলার চকআতিথা ধোপাইপুর গ্রামে যাবার জন্য নওগাঁ রাজশাহী মহাসড়কের ডাক্তারেরমোড় বটতলী নামক স্থানে যানবাহনের জন্য সড়কের পাশে আদরী বেগম, দুই মেয়ে সম্পা, সুমী ও তার বাবা আব্দুল জলিলকে নিয়ে অপেক্ষা করছিলেন। এমতাবস্থায় নওগাঁ থেকে আসা একটি নিয়ন্ত্রনহীন ট্রাক (যার নং-ঢাকা মেট্টো-ট ১৮-২০০০) তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই আদরী বেগম ও তার মেয়ে সম্পা ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মারা যায়।

এ ঘটনায় আদরী বেগমের বাবা আব্দুল জলিল ও অপর মেয়ে সুমী পারভিন গুরুত্বর আহত হলে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়েছে ও তারা সেখানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

সেখানে আব্দুল জলিলের অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্তানান্তর করা হয়। নিহতের লাশ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় বিক্ষুদ্ধ গ্রামবাসী ঘাতক ট্রাককে আটক করলেও ট্রাকের চালক -হেলপার পালিয়েছে। দূর্ঘটনার পর থেকে বিক্ষুদ্ধ গ্রামবাসীরা নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখলে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে গিয়ে নিহতের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় তারা।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) ফয়সাল বিন আহসান জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে লাশগুলো ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.