চাটমোহরে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষিকার মৃত্যু

- Advertisement -

পাবনা প্রতিনিধি:
জাতীয় নিরাপদ সড়ক দিবসে পাবনার চাটমোহরে কর্মস্থল থেকে ফেরার পথে দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় সিএনজি যাত্রী চামেলী বালা মানী (৪০) নামের এক কলেজ শিক্ষিকার মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে চাটমোহর-ছাইকোলা সড়কের ছাইকোলা সবুজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চামেলী বালা মানী চাটমোহর পৌর শহরের চাটমোহর মহল্লার বাসিন্দা ব্যবসায়ী শ্যামল মানীর স্ত্রী ও ছাইকোলা ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক ছিলেন। এ দূর্ঘটনায় সিএনজি চালক রকেট মিয়াসহ ২ জন আহত হন। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চামেলী বালা গতকাল কলেজ থেকে সিএনজিচালিত অটোটেম্পু যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ছাইকোলা সবুজপাড়া এলাকায় বিপরীত দিক থেক আসা দ্রুতগতির একটি মাইক্রোবাস সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি সড়কের পাশের খাদের পানিতে পড়ে যায়।

পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স ম বায়েজিদ-উল-ইসলাম চিকিৎসা দিতে দেরী করেন। হাসপাতালে নেওয়ার আধাা ঘন্টা পর তিনি আসেন বলে নিহতের স্বজন চন্দনা রানী মানী অভিযোগ করেন। চিকিৎসক এসে চামেলী বালাকে মৃত ঘোষনা করেন।

এই অভিযোগ অস্বীকার করে আবাসিক মেডিকেল কর্মকর্তা স ম বায়েজিদ বলেন, সব জায়গায় আমাকেই যেতে হবে,তা তো নয়। রোগি আসার সাথে সাথে সেখানে ডাক্তার গেছেন এবং চিকিৎসা দিয়েছেন। তিনি বলেন,মানুষের কথা তো আর ঠেকানো যাবে না।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.