গাইবান্ধার সুন্দরগঞ্জ মাটিচাপায় তিন শিশুর মৃত্যু

- Advertisement -

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় মাটিচাপা পড়ে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) দুপুরে উপজেলার বেলকা ইউনিয়নের কিশামত গ্রামে দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো- কিশামত গ্রামের শফিকুল ইসলামের ছেলে রিফাত মিয়া (৪), তার ফুফাতো ভাই গাইবান্ধা সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের বারবলদিয়া গ্রামের মাসুদ মিয়ার ছেলে হজরত আলী (৭) ও আবির হোসেন (৫)।

পুলিশ ও শিশুদের পারিবারিক সূত্র জানায়, কয়েকদিন আগে হজরত আলী ও আবির হোসেন তাদের নানার বাড়ি সুন্দরগঞ্জের কিশামত গ্রামে যায়। তারা দুই ভাই শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মামাত ভাই রিফাত মিয়াকে সঙ্গে নিয়ে বাড়ির অদূরে খেলতে যায়। বাড়ির অদূরে একটি রাস্তার কাজে নতুন মাটি ফেলা হয়েছে। মাটি কাটার কারণে রাস্তার পাশে অনেক গর্ত হয়েছে। এর মধ্যে একটি গর্তে তারা খেলছিল। একপর্যায়ে গর্তের পাশের বালু মাটি ভেঙে তারা তিনজনই চাপা পড়ে।

এদিকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করে তাদের না পেয়ে রাস্তায় গিয়ে খোঁজ করতে থাকে। এসময় আশপাশের লোকজন নতুন রাস্তায় তিন জন শিশু খেলছিল বলে পরিবারকে জানায়।

এলাকাবাসীর ভাষ্য মতে, দুপুরের পর সন্দেহবশত নতুন রাস্তার গর্তের মাটি খুঁড়ে তাদের মরদেহ উদ্ধার করা হয়। রাত পৌনে ৮টায় এ প্রদিবেতন লেখা পর্যন্ত তিন শিশুর মরদেহ কিশামত গ্রামের বাড়িতে ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

Print Friendly, PDF & Email

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.