গণধর্ষণের শিকার ১০ম শ্রেণির ছাত্রী, আটক তিন

- Advertisement -

নিউজ ডেস্ক:
ঠাকুরগাঁও সদরে গণধর্ষণের শিকার হয়েছে। ইউএনবির খবরে বলা হয়েছে- এ ঘটনায় জড়িত তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- রিয়াজুল ইসলাম রিয়াদ, তার সহযোগী সবুজ ইসলাম ও ফয়সাল ইসলাম।

গতকাল রবিবার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মার্জিয়া খাতুন আসামিদের জবানবন্দি রেকর্ড করেন। ওই ছাত্রী সদর উপজেলার একটি বিদ্যালয়ের ১০ম শ্রেণিতে পড়াশোনা করছিলেন।

এর আগে গত শুক্রবার মেয়েটি নিজে বাদী হয়ে রিয়াদসহ চারজনকে আসামি করে সদর থানায় মামলা করে।

ইউএনবি’র খবর সূত্রে জানা গেছে- গত বুধবার বাড়ির পাশে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ওই ছাত্রীকে ডেকে নেয় রিয়াজুল ইসলাম রিয়াদ (২০) নামে এক যুবক। ওই যুবকের সাথে ছাত্রীটির পূর্ব পরিচয় ছিল। পরে ঠাকুরগাঁও রোডে বাণিজ্য মেলা দেখতে যাওয়ার নাম করে রিয়াদ মেয়েটিকে শহরের শ্রী কৃষ্ণপুর এলাকায় নিয়ে যায় এবং একটি আখ খেতের মধ্যে রিয়াদ ও তার তিন বন্ধুসহ মেয়েটিকে ধর্ষণ করে। পরে রিয়াদ মেয়েটিকে দুরামারী নামক স্থানে তার মেসে নিয়ে গিয়ে ফের ধর্ষণ করে। একপর্যায়ে মেয়েটি চিৎকার করলে রিয়াদ পালিয়ে যায়। লোকজন মেয়েটিকে উদ্ধার করে বাড়ি পাঠিয়ে দেয় এবং পরিবারের লোকজন তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তানভির ইসলাম জানান, পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে রিয়াজুল ইসলাম রিয়াদ, তার সহযোগী সবুজ ইসলাম ও ফয়সাল ইসলামকে গ্রেপ্তার করেছে। আর এক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.