খেলার মাঝখানেই প্রাণ গেল ধারাভাষ্যকারের


খেলা

কুড়িগ্রামের উলিপুরে ফুটবল খেলা চলাকালীন ধারাভাষ্য দেয়ার সময় বিদ্যুৎস্পৃষ্টে আতাউর রহমান আতা (২১) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর একজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে মন্ডলেরহাট আঠারো পাইকা গ্রামে।

নিহত আতাউর রহমান আতা এক সন্তানের জনক ও আঠারো পাইকা গ্রামের ছবেদ আলীর ছেলে। আহত শিমুল মিয়া (১৪) একই এলাকার বিজির উদ্দিনের ছেলে।

ওই এলাকার ইউপি সদস্য আশরাফুল ইসলাম জানান, উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের মন্ডলেরহাট আঠারো পাইকা গ্রামে রোববার বিকালে একদল তরুণ ছেলে জমি বাড়িতে ফুটবল খেলছিল। এ সময় পার্শ্ববর্তী জমির সেচ লাইন থেকে মাইকে বিদ্যুৎ সংযোগ নিয়ে খেলার ধারাভাষ্য দিচ্ছিলেন আতাউর রহমান।

খেলা চলাকালীন ফুটবলের আঘাত ওই সেচ লাইনের তারে লাগলে ধারাভাষ্যকারের হাতে থাকা মাউথস্পিচে হঠাৎ বিদ্যুতায়িত হয়ে পড়ে যান আতা। এ সময় তার পাশে থাকা শিমুল মিয়াও বিদ্যুৎস্পৃষ্ট হয়।

স্থানীয়রাসহ ফুটবল খেলোয়াড়রা তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আতাউর রহমানকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে আহত শিমুল মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মাঈদুল ইসলাম জানান, বিদ্যুৎস্পৃষ্ট হওয়া ওই যুবককে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পূর্বেই তার মৃত্যু হয়। আহত অপর একজনকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মঞ্জুরুল ইসলাম মঞ্জু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার দুপুরে স্থানীয় কবরস্থানে আতাউর রহমান আতাকে দাফন করা হয়েছে।

নিউজ সোর্স : খেলার মাঝখানেই প্রাণ গেল ধারাভাষ্যকারের

Leave A Reply

Your email address will not be published.