কাউনিয়ায় মেয়েকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

- Advertisement -

কাউনিয়া প্রতিনিধি:
রংপুরের কাউনিয়ায় সৎ বাবা কর্তৃক এক কিশোরী মেয়েকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণশর্মা গ্রামে। সৎ বাবা মিজানুর রহমান (৫২) কে থানাপুলিশ গত বুধবার রাতে গ্রেফতার করেছে।

মামলা ও পারিবারিক সূত্রমতে, পূর্বে স্বামীর সাথে খোদেজা বেগমের বিয়ে বিচ্ছেদের পর একই এলাকার গাইবান্ধা জেলা সদরের বাঘপাড়া গোপালপুর গ্রামের মৃত জামাত আলীর পুত্র মিজানুর রহমানের সাথে বিয়ে হয় ৬-৭ বছর আগে। খোদেজা বেগম তার পূর্বের স্বামীর ঘরের কিশোরী কন্যাকে নিয়ে নুতন স্বামীর বাড়ীতে থাকেন। লম্পট মিজানুরের আগেরও স্ত্রী-সন্তান রয়েছে।

এরই মধ্যে ওই কিশোরী মেয়ের উপর কু-দৃষ্টি পরে সৎ বাবা মিজানুরের। নানা কৌশলে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় মেয়েকে ধর্ষন করে সৎ বাবা মিজানুর। বিপত্তি ঘটে গত ০৬ নভেম্বর মিজানুরের বর্তমান ঠিকানা কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নের হরিচরণশর্মা গ্রামে। ওইদিন সৎ বাবা ওই সৎ মেয়েকে ফের জোরপূর্বক ধর্ষনের কথোপকথোন স্বজনরা শুনলে ঘটনা প্রকাশ পায়। পরে মা খোদেজা বেগম লম্পট স্বামী মিজানুরের বিরুদ্ধে কাউনিয়া থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলা নং ১০ তারিখ ১১/১১/২০২০ইং।

ধর্ষক মিজানুরের নামে এলাকায় নারী কেলেংকারীর অভিযোগ রয়েছে বলেও জানিয়েছে স্থানীয়রা। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ ওসমান গণি জানান, আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং মেয়েটিকে মেডিকেল টেষ্টে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.