কাউনিয়ায় কৃষাণীর বাঁশ কেটে সাবাড় করলো সন্ত্রাসীরা

- Advertisement -

কাউনিয়া প্রতিনিধি:
রংপুরের কাউনিয়ায় এক নিরীহ কৃষাণীর বাঁশ কেটে নিয়ে গেছে সন্ত্রাসীরা। ঘটনাটি উপজেলার বালাপাড়া ইউনিয়নের গঙ্গানারায়ণ গ্রামে ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা করেছেন ক্ষতিগ্রস্ত পরিবারটি।

মামলার সূত্রমতে জানা গেছে, গত ১২ নভেম্বর ২০১৯ তারিখে সকাল সাড়ে দশটার দিকে প্রতিবেশী অভিযুক্ত এনামুল হক দুলু গং পারিবারিক কলহের জের ধরে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় ধারালো অস্ত্র ও লাঠি-সোটা নিয়ে জাহের উদ্দিনের স্ত্রী নূর বানু বেগমের বাড়ীর পাশে বাঁশ ঝাড় থেকে বল পূর্বক অন্তত ৬০টি বাঁশ কেটে নিয়ে যায়।

এসময় নূর বানু ও তার স্বামী মৌখিক ভাবে বাঁধা দিলে অভিযুক্তরা উল্টো নূর বানুসহ তার পরিবারকে প্রাণ নাশের ভয় দেখালে তারা ভয়ে বাড়ীতে পালিয়ে বাঁচে। পরে সন্ত্রাসীরা নুর বানুর একটি ল্যাট্রিন ভেঙ্গে দিয়ে চলে যায়।

নূর বানু সাংবাদিকদের বলেন, অভিযুক্তরা তার ওই জমি জোর দখল করতে চায়। ঘটনার দিনের তান্ডবে তার পরিবারটি এখনো আতংকে আছে বলে জানান তিনি।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানায়, থানায় মামলা রুজু করা হয়েছে। মামলা নং ১৭ তারিখ ১৮ নভেম্বর ২০১৯ এবং এ মামলায় অভিযুক্ত একজনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.