এক কোটি ছিয়াশি লাখ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করেছে বিজিবি

- Advertisement -

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে বিজিবি’র উদ্ধারকৃত প্রায় ১ কোটি ৮৬ লাখ ৬০ হাজার ১শ ৩০ টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ২২ বিজিবি ব্যাটালিয়ন সদরে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব মাদক দ্রব্য ধ্বংস করা হয়।

অনুষ্ঠানে কুড়িগ্রাম ২২ বিজিবি’র অধিনায়ক লেফটেনেন্ট কর্ণেল মোহাম্মদ জামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল বেনজির আহমেদ, এএফডব্লিউসি, পিএসপি।Kurigram BGB Drug Destroyed photo 2 12.11

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রংপুর বিজিবি’র সেক্টর কমান্ডার কর্ণেল আবু জাহিদ সিদ্দিকী, পিএসসি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মো. জাফর আলী, কুড়িগ্রাম পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কর্মকর্তা ও কাষ্টম্স কর্মকর্তাসহ সাংবাদিকগণ। এছাড়াও মাদক সর্ম্পকে সচেতনতা বাড়াতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকগণ শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Kurigram BGB Drug Destroyed photo 1 12.11পরে ২২ বিজিবি ব্যাটালিয়ন কতৃক বিভিন্ন সময় আটককৃত ফেন্সিডিল, মদ, ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য ধ্বংস করা হয়।

কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ জামাল হোসেন জানান, কুড়িগ্রাম ২২ বিজিবি’র অধিনে থাকা সীমান্ত এলাকা থেকে বিভিন্ন সময় ১০ হাজার ৬শ ১৩ বোতল ফেন্সিডিল, ৭ হাজার ৬শ ৫৮ বোতল মদ, ৭শ ২ কেজি গাঁজা, ১শ ৮৬ পিচ ইয়াবা টেবলেট, ১ হাজার ১৭ বোতল সিরাপ, ২২ ক্যান বিয়ার ও ৯০ প্যাকেট খৈনি আটক করা হয়। আটককৃত এসব মাদক দ্রব্যের আনুমানিক মূল্য ১ কোটি ৮৬ লাখ ৬০ হাজার ১শ ৩০ টাকা। যা বুলডোজার দিয়ে গুড়িয়ে ও আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

 

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.