উলিপুরে পূজামণ্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার

- Advertisement -

উলিপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেছেন কুড়িগ্রামের জেলা প্রশাসক ও পুলিশ সুপার। শনিবার রাত সাড়ে ৮ টার দিকে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম ও পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম উলিপুর কাচারী এলাকার গোবিন্দ জিঁউ মন্দিরে শারদীয় দুর্গা পুজা মন্ডপ পরিদর্শনে আসেন।

এসময় তাদের অভ্যর্থনা জানান- কুড়িগ্রাম জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সৌমেন্দ্রনাথ প্রসাদ পান্ডে ,উলিপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাঃ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু। এছারাও উলিপুর উপজেলা পুজা উদযাপন পরিষদের সাঃ সম্পাদক নারায়ন চন্দ্র বর্মন , হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উলিপুর উপজেলা সভাপতি পার্থ সারথী প্রমুখ।

এসময় উলিপুর উপজেলা নির্বাহী অফিসার নুর- এ-জান্নাত রুমি, সহকারি কমিশনার ভূমি, উলিপুর ও পুলিশের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সারাদেশের ন্যায় কুড়িগ্রাম জেলায় শারদীয় দুর্গা পুজা উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে। সামাজিক দুরত্ব বজায় রেখে জেলার ৪৯৮ টি মন্ডপে সনাতন ধর্মাবলম্বী হিন্দুদের সব থেকে বড় উৎসব শারদীয় দুর্গা পুজার গতকাল ছিলো অষ্টমী। জেলা প্রশাসন থেকে পুজা মন্ডপগুলোতে দেয়া হয়েছে সরকারী অনুদান৷ জেলা পুলিশ কুড়িগ্রাম জেলার প্রতিটি মন্ডপে নিয়েছে তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা ব্যবস্থা। কোভিড-১৯ ভাইরাসের সংক্রমণের কারনে এবার এক নতুন পরিবেশে সবাই নিজেদের মানিয়ে নিয়ে পালন করছে শারদীয় উৎসব দুর্গা পুজার সকল আচার অনুষ্ঠান।

পরে আগত অতিথিদের নারকেলের তৈরি লাড্ডু ও পিঠা পুলি দিয়ে আপ্যায়ন করা হয়। স্বন্ধার পর আরতি বন্ধ থাকায় আগত অতিথিদের সাথে মতবিনিময় করেন আয়োজকগণ। পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ আয়োজক গন পুজার পরিবেশ ও আইন শৃংখলা পরিস্থিতি নিয়ে সন্তোষ প্রকাশ করে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম কে ধন্যবাদ জানান । এ সময় মন্দির উন্নয়ন ও সংস্কার বিষয়ে উলিপুর গোবিন্দ মন্দির ও ধামশ্রেণী রানী সত্যবতী কালী মন্দীরের উন্নয়ন বিষয়ে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের দৃষ্টি আকর্ষণ করেন জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সৌমেন্দ্রনাথ প্রসাদ পান্ডে সহ উপস্থিত নেতৃবৃন্দ।

উলিপুর উপজেলা সদর এলাকার মন্দির পরিদর্শনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল আল হাসান মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম সার্কেল উৎপল কুমার রায়, উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন, জেলা গোয়েন্দা সংস্থা ডিবি অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, উলিপুর থানার পুলিশ পরিদর্শক তদন্ত রুহুল আমীন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি আবু জাফর সোহেল রানা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রেস মিডিয়ার লোকজন।

Print Friendly, PDF & Email

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.