উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র ১ম বর্ষপূর্তিতে নানা আয়োজন

- Advertisement -

কাউনিয়া প্রতিনিধি:
উপজেলা প্রেসক্লাব কাউনিয়া, রংপুর এর প্রথম বর্ষপূর্তি উদযাপন ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে ‘বস্তুনিষ্ঠ সংবাদ আমাদের অঙ্গিকার’ এ শ্লোগানকে নিয়ে উপজেলা চত্বর থেকে র‌্যালি বিভিন্ন রাস্তা ঘুরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি অডিটোরিয়ামে কেক কাটা, আলোচনা সভা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উপজেলা প্রেসক্লাব কাউনিয়ার আহবায়ক আবেদ আলী মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উলফৎ আরা বেগম, বীর মুক্তিযোদ্ধা কোম্পানি কমান্ডার সরদার আব্দুল হাকিম, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সহকারি কমিশনার (ভুমি) মোছাঃ জেসমিন নাহার, প্রেসক্লাব সভাপতি সহকারি অধ্যাপক মোস্তাক আহমেদ, সাপ্তাহিক কাউনিয়া পত্রিকার প্রকাশক ও সম্পাদক সহকারি অধ্যাপক শাহ্ মোবাশ্বারুল ইসলাম রাজু, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক প্রভাষক সারওয়ার আলম মুকুল, সময় টিভির রংপুর ব্যুরো প্রধান মুমিনুর রহমান রতন সরকার, ইউপি চেয়ারম্যান আনছার আলী, শফিকুল ইসলাম শফি, রকিবুল হাসান পলাশ, বালাপাড়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মুসা আহম্মেদ, কৃষি কর্মকর্তা সাইফুল আলম, মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা সামসুজ্জামান আজাদ, শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ সরকার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন, সাংবাদিক ও সংগঠক আমিরুল ইসলাম প্রমূখ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাব কাউনিয়ার যুগ্ন আহবায়ক নিতাই রায়। অনুষ্ঠানে ক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণী-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এরআগে কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক-সাংবাদিক, ক্রীড়া ও রাজনৈতিক ব্যক্তিত্বকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আয়োজনের সমাপনী ঘটে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.