ঈদ শুভেচ্ছায় শ্রাবন্তীর প্রত্যাশা

ঈদ শুভেচ্ছায় শ্রাবন্তীর প্রত্যাশা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দুই দশকের বেশি সময় ধরে তিনি কাজ করছেন সিনেমায়। সাফল্যের আকাশ যেমন ছুঁয়েছেন, আবার ব্যক্তিগত জীবনের নানা ঘটনায় তিনি হয়েছেন সমালোচনার পাত্রী। তবে উত্থান-পতনে প্রভাবিত না হয়ে বরং নিজের গতিতেই চলতে ভালোবাসেন এ অভিনেত্রী।

বুধবার (২১ জুলাই) পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা। মুসলিমদের অন্যতম এই ধর্মীয় উৎসবের আনন্দে সামিল হন অন্য ধর্মের মানুষেরাও। বিশেষ করে তারকারা ধর্ম-বর্ণ নির্বিশেষে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। বাদ যাননি অভিনেত্রী শ্রাবন্তীও।

তিনি তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ঈদের শুভেচ্ছা দিয়েছেন। সেখানে শ্রাবন্তী লিখেছেন, ‘আগামী দিনগুলোতে আমরা যেন সুস্থ পৃথিবীর সাক্ষী হতে পারি, এই প্রত্যাশা করি। সবাইকে ঈদুল আজহার শুভেচ্ছা।’

এই বার্তার কিছুক্ষণ পরে আবার নিজের একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। সেটার ক্যাপশনে লিখেছেন, ‘সব অন্ধকারের মাঝেও আলো আছে, এটা দেখার নামই আশা’।

উল্লেখ্য, শ্রাবন্তী চ্যাটার্জির তৃতীয় বিয়ে গত বছরই ভেঙে গেছে। তবে প্রাক্তন স্বামী রোশান সিং তাকে ফিরে পাওয়ার জন্য আদালতে মামলা দায়ের করেছেন। সেই মামলা এখনো বিচারাধীন রয়েছে। অন্যদিকে শ্রাবন্তী নতুন একটি প্রেমে মজেছেন। কিছু দিন আগে সেই প্রেমিকের জন্মদিনের পার্টি নিজ বাড়িতেই আয়োজন করেছিলেন শ্রাবন্তী।

কেআই

নিউজ সোর্স : ঈদ শুভেচ্ছায় শ্রাবন্তীর প্রত্যাশা

Leave A Reply

Your email address will not be published.