ঈদের শুভেচ্ছা জানাল বার্সা-সিটি-পিএসজি

ঈদের শুভেচ্ছা জানাল ম্যানচেস্টার সিটি

গোটা বিশ্বে পালিত হচ্ছে মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসবে পবিত্র ঈদুল আজহা। এই দিনে সবাইকে শুভেচ্ছা জানিয়েছে বার্সেলোনা, ম্যানচেস্টার সিটি ও এ প্যারিস সেইন্ট জার্মেইঁও(পিএসজি)।

বার্সা ঈদের শুভেচ্ছা জানিয়ে টুইটারে আরবি হরফে লেখা ঈদের শুভেচ্ছা জানানো ছবি পোস্ট করে লিখেছে, ‘শুভ ঈদ উল আজহা। পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা বার্সা ভক্তদেরকে জানাচ্ছি ঈদ মোবারক’। 

 

ম্যানচেস্টার সিটি ও বার্সার মত শুভেচ্ছা জানিয়েছে। ক্লাবের অফিসিয়াল টুইটারে তারা লিখেছে, ‘পুরো পৃথিবীতে ছড়িয়ে থাকা সব মুসলমানদেরকে ঈদ উল আজহার শুভেচ্ছা’। সঙ্গে জুড়ে দেওয়া হয় ঈদের শুভেচ্ছা জানানো এক ছবি, যাতে ছিলেন ক্লাবটির তিন খেলোয়াড় রিয়াদ মাহরেজ, রুবেন ডিয়াজ ও ফিল ফোডেন। 

 

তবে ভিন্নতার ছোঁয়া ছিল পিএসজির শুভেচ্ছায়। এক ভিডিওবার্তার মাধ্যমে জানিয়েছে ঈদ উল আজহার শুভেচ্ছা। সে ভিডিওবার্তায় ছিল ক্লাবে চলতি দলবদলে যোগ দেওয়া তিন খেলোয়াড় জিয়ানলুইজি ডনারুমা, আশরাফ হাকিমি ও সার্জিও রামোসের উপস্থিতি। তিনজনই ঈদ মুবারাক বলে শুভেচ্ছা জানিয়েছেন সবাইকে৷ 

 

যদিও ক্লাবগুলোর এ শুভেচ্ছা জানানো নতুন কিছু নয় আদৌ।নিয়মিতই মুসলিমদের বিভিন্ন উপলক্ষে স্বাগত জানায় ক্লাবগুলো। সেই ধারাবাহিকতা বজায় থাকল এবারও।

নিউজ সোর্স : ঈদের শুভেচ্ছা জানাল বার্সা-সিটি-পিএসজি

Leave A Reply

Your email address will not be published.