ইনস্টাগ্রামে নুসরাতের বেবি বাম্পের ছবি

ইনস্টাগ্রামে নুসরাতের বেবি বাম্পের ছবি

গত কয়েকদিন ধরেই বেশ আলোচিত ওপার বাংলার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। মা হওয়ার খবর সামনে আনার পর থেকে তিনি নেটিজেনদের আলোচনার অন্যতম মূল বিষয়ে পরিণত হয়েছেন।

এবার এ অভিনেত্রী সামনে আনলেন বেবি বাম্পের ছবি। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করলেন। সঙ্গে দিলেন বিশেষ বার্তা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, উদারতা সব বদলে দেয়। 

ছবিতে নুসরাতকে দেখা যায় রোদ ঝলমলে চেহারায়। গোলাপি চাদরে ঢাকা তার ঈষৎ স্ফীত পেট। দু’হাত দিয়ে নিজের অনাগত সন্তানকে জড়িয়ে রেখেছেন। যেন তিনি এভাবেই সন্তানকে আগলে রাখতে চান। চেহারায় মাতৃত্বের ছাপ স্পষ্ট। 

বেবি বাম্পের ছবির সঙ্গে কেন এমন বার্তা দিলেন এই অভিনেত্রী। উদারতা কী বদলে দেবে? কার প্রতি উদারতা দেখাচ্ছেন নুসরাত? কেন এমন বিশ্বাস তার? নানা প্রশ্ন জন্মেছে নেটিজেনদের মনে। সন্তানের বাবা কে কিংবা স্বামী নিখিল জৈনের সঙ্গে তার সম্পর্ক নিয়ে যারা প্রশ্ন তুলছেন তাদের প্রতিই কি নুসরাত উদারতা দেখাতে চান? নাকি সন্তানের বাবা যিনি তার প্রতি উদারতা দেখাতে চান এ অভিনেত্রী?  

যশ দাশগুপ্ত, নিখিল জৈন, অনাগত সন্তানের বাবা- নেটিজেনদেন মধ্যে যখন হাজারো প্রশ্ন, তখন ইন্সটাগ্রামে বেবি বাম্পের ছবি দিয়ে নুসরাত কি প্রমাণ করলেন যে, তিনি মাতৃত্ব বেশ উপভোগ করছেন? এই ছবিযুগল কি প্রমাণ করে চারপাশের বিতর্ক-আর প্রশ্নের ঝুড়ি দূরে ফেলে নুসরাত আরও দৃঢ় হচ্ছেন? 
  
আরএইচ

নিউজ সোর্স : ইনস্টাগ্রামে নুসরাতের বেবি বাম্পের ছবি

Leave A Reply

Your email address will not be published.