আরএমপির অভিযানে মাদক ও পরোয়ানাভুক্ত ২৩ আসামী গ্রেফতার

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন থানার অভিযানে মাদকসহ ২ জনসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গত শনিবার দিনভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর মধ্যে তাজহাট থানা পুলিশ কর্তৃক তাজহাট থানাধীন ইউসেফ স্কুলের সামনে হতে ৫ পিস ইয়াবাসহ আসামী তাজহাট থানাধীন মডার্ণ আশরতপুর এলাকার মৃত মফিজ উদ্দিনের ছেলে মোঃ আইয়ুব আলী (৪৮) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক)/৪১ ধারায় মামলা রুজু করা হয়।

এদিকে গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক কোতয়ালী থানাধীন আলমনগর খামারপাড়া হতে ০.৫ গ্রাম হেরোইনসহ আসামী মোঃ হাফিজুর রহমান ভোলা ওরফে এলিন(৩২), পিতা-মৃত-নুর আলম, সাং-আলমনগর খামারপাড়া, ওয়ার্ড নং-২৭, থানা-কোতয়ালী, রংপুর মেট্রোপলিটন, রংপুর-কে হাতেনাতে গ্রেফতার করা হয় । কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ৮(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

অপরদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গত শনিবার বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত কোতয়ালী থানায়-৮ জন, তাজহাট থানায়-৭ জন, মাহিগঞ্জ থানায়-১ জন, হারাগাছ থানায়-৩ জন, পরশুরাম থানায়-১ জন, হাজিরহাট থানায়-২ জন এবং গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক-১ জনসহ মোট-২৩ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এছাড়াও গত শনিবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ২১৯ টি মামলা দায়ের করা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.