আরএমপি’র অভিযানে মাদকব্যবসায়ী ও পরোয়ানাভুক্ত আসামীসহ গ্রেফতার ২৮

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক:
রংপুর মেট্রোপলিটন পুলিশ কর্তৃক ২২০ গাঁজাসহ ২ জন, ইয়াবাসহ ৪ জন, অবহৃত ব্যক্তিসহ আসামী এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত ২৫ জনসহ মোট ২৮ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আরএমপির পাঠানো প্রেস বিজ্ঞপ্তিসূত্রে এসব তথ্য জানা গেছে। গতকাল বুধবার বিভিন্ন থানার অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়। এরমধ্যে একজন অপহৃত ব্যক্তিকে উদ্ধার করেছে তাজহাট থানা পুলিশ।

এরমধ্যে গতকাল বুধবার রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন ১৯ নং ওয়ার্ডস্থ রাধাবল্লভ ভূমি অফিসের সামনে পাকা রাস্তার উপর হতে ১ বোতল ফেন্সিডিলসহ ছোট নুরপুরের মো. রফিকুল ইসলাম ওরফে রাসেলকে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৪(ক) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এদিকে তাজহাট থানা পুলিশ কর্তৃক তাজহাট থানাধীন ১৫নং ওয়ার্ডস্থ আক্কেলপুর গ্রামের জনৈক মিয়াজান (৩৮) পিতা-মোঃ সিরাজুল হক এর বসতবাড়ির সামনে পাকা রাস্তার উপর হতে ৮ পিস ইয়াবাসহ শালবন মিস্ত্রিপাড়ার মোঃ ইউসুফের পুত্র মোঃ আফসারুল ইসলাম ওরফে পুচ্চি (২৭) কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে তাজহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

অপরদিকে কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন লালবাগ রেলগেটস্থ নির্ণয় হোমিও চেম্বার এর সামনে শাপলা হইতে লালবাগগামী রাস্তার উপর হতে ৫ পিস ইয়াবাসহ খামারমোড় শান্তিবাগের মৃত ইসমাইলের পুত্র মোঃ রাজা মিয়া (২০)-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা রুজু করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালী থানা পুলিশ কর্তৃক কোতয়ালী থানাধীন গনেশপুর নাড্ডা পাড়াস্থ মোঃ শাহিন মিয়ার বাড়ীর শয়ন ঘরে হতে ২২০ গ্রাম গাঁজাসহ শাহীন মিয়া এবং মধ্য গনেশপুরের মোঃ হাবিব মিয়া (৩৫)-কে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে এ সংক্রান্তে কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা রুজু করা হয়।

তাজহাট থানা পুলিশ কর্তৃক এরশাদ নগর চিনিয়া পাড়া গ্রামস্থ ১নং গলি হতে ২ কি.মি, উত্তর-র্পূব দিক হতে অপহরণ হওয়া ভিকটিম-কে উদ্ধার এবং আসামী শ্রীবিজয় (২২) কে গ্রেফতার করা হয়। এ সংক্রান্তে তাজহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন/০৩) এর ৭/৩০ ধারায় মামলা রুজু করা হয়।

অপরদিকে রংপুর মেট্রোপলিটন পুলিশের আওতাধীন থানাসমূহ কর্তৃক গতকাল বিভিন্ন মামলায় এবং গ্রেফতারী পরোয়ানাভূক্ত, কোতয়ালী থানায়-৫ জন, তাজহাট থানায়-৫ জন, মাহিগঞ্জ থানায়-৫ জন, হারাগাছ থানায়-৬ জন, পরশুরাম থানায়-২ জন, হাজিরহাট থানায়-১ জন এবং গোয়েন্দা শাখা(ডিবি) কর্তৃক-১ জনসহ মোট-২৫ জন আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

এছাড়াও গতকাল বুধভার রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) কর্তৃক সড়ক পরিবহন আইন-২০১৮ এর আওতায় আইন অমান্যকারীদের বিরুদ্ধে ১২৫ টি মামলা দায়ের করা হয়েছে বলে জাননো হয়েছে বলে জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.