আক্কেলপুরে ফেন্সিডিলসহ নারী মাদকব্যবসায়ী আটক

- Advertisement -

জয়পুরহাট প্রতিনিধি:
জয়পুরহাটের আক্কেলপুরে ২৮ বোতল ফেন্সিডিলসহ একজন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আক্কেলপুর থানা পুলিশ।

আক্কেলপুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবু ওবায়েদ এর নেতৃত্বে চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই শ্লোগানকে ধারণ করে এস, আই মো. আলিম আক্কেলপুর-জয়পুরহাটের মেইন সড়কের পার্শে হালিরমোড় নামক স্থানে ২০ নভেম্বর বুধবার দুপুর ১.১৫ মিনিটে এক অভিযান চালিয়ে ২৮ বোতল ফেন্সিডিলসহ এক নারী মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন।

এ ব্যাপারে আক্কেলপুর থানার ওসি মো. আবু ওবায়েদ বলেন, বর্তমান প্রেক্ষাপটে তরুণ সমাজ ধ্বংসের সবচেয়ে আলোচিত এবং অন্যতম মাধ্যম হিসেবে মাদকদ্রব্যকে ব্যবহার করা হচ্ছে। এতদ্সংক্রান্তে এক শ্রেণীর অসাধু মাদক ব্যবসায়ী নিজস্ব স্বার্থসিদ্ধির উদ্দেশ্যে অবৈধভাবে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রত্যন্ত অঞ্চলের যুব সমাজের হাতে মাদকদ্রব্য বা নেশাজাতীয় দ্রব্য পৌঁছে দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে।

আইনের চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন চক্রের মাধ্যমে মাদক ব্যবসা পরিচালনা করে যুব সমাজকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে কতিপয় মাদক সম্রাট।
সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এই সকল মাদক সম্রাটদের গ্রেফতারসহ মাদক বিরোধী অভিযানে বাংলাদেশ পুলিশ সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। মাদক নির্মূল না হওয়া পর্যন্ত এই অভিযান অব্যাহত থাকবে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলাধীন ঠাঙ্গুর বাজার এলাকার মো. ফারুক হোসেনের স্ত্রী মোছাঃ সাথী (৩২) দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল পাশ্ববর্তী দেশ ভারত হতে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে দেশের বিভিন্ন অঞ্চলে পরিবহন এবং মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আক্কেলপুর থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় পুলিশ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.