তেঁতুলিয়ায় যুবলীগ নেতার অবৈধ স্থাপনা উচ্ছেদ

- Advertisement -

পঞ্চগড় প্রতিনিধি:
তেঁতুলিয়ায় যুবলীগের এক সভাপতির অবৈধ স্থাপনা উচ্ছেদ করলো সড়ক ও জনপথ বিভাগ। বৃহস্পতিবার বিকেলে সড়ক ও জনপথের নোটিশে উপজেলার শালবাহান ইউনিয়ন যুবলীগ সভাপতি আশরাফুল ইসলামের মাঝিপাড়া এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের পাশে অবস্থিত বাগান বাংলোটি উচ্ছেদ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ভার) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হকের নেতৃত্বে মডেল থানার পুলিশ ও হাইওয়ে পুলিশের সদস্যরা অংশ নেন। এসব স্থাপনার মধ্যে ছিল পর্যটক আকর্ষণে নির্মিত সুদৃশ্য বাংলো, ফুলের বাগান।

যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম জানান, বিনা নোটিশেই প্রশাসন ও সড়ক জনপথ বিভাগ আমার স্থাপনায় উচ্ছেদ অভিযান পরিচালনা করে। আমি উপজেলা নির্বাহী অফিসার স্যারের কাছে বারবার সরানোর সময় প্রার্থনা করলেও তিনি কোন সময় দেননি। তবে এটা মুলত করিয়েছে প্যারাগন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এ্যাকুয়া ব্রির্ডাস লি:। কোম্পানীর নিকট ব্যাবসায়ীক পাওনা টাকা চাইতে গেলে তারা আমাকে চাঁদাবাজির মিথ্যা মামলা দিয়ে হয়রানীসহ সমুদোয় টাকা আত্মসাৎ করার মূল নীল নকশা এটি।

উপজেলা নির্বাহী অফিসার (ভার) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হক জানান, তাকে বারবার নোটিশ প্রদান করা হলেও তার স্থাপনা না সরায় এ অভিযান। মুলত: জায়গাটি সড়ক ও জনপথের তাই সেখানকার অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।এব্যাপারে এ্যাকুয়া ব্রির্ডাস লিমিটেডের ম্যানেজার সাজ্জাদ হোসেনের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের সঙ্গে কোন কথা বলতে রাজি হননি।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.