কুড়িগ্রামে নেশাদ্রব্য সেবনে যুবকের মৃত্যু, নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

- Advertisement -

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে নেশাজাতীয় দ্রব্য খেয়ে মঙ্গলবার রাতে ফরুক মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

জানা যায়, ফুলবাড়ীতে শেখ হাসিনা দ্বিতীয় ধরলা সেতুতে বন্ধুদের সাথে নেশা জাতীয় দ্রব্য খেয়ে সে অসুস্থ হয়। অবস্থার অবনতি হলে বন্ধুরা রাত পৌনে ১০টায় তাকে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত: ঘোষণা করেন।

নিহত যুবক লালমনিরহাট জেলার মোগলহাট ইউনিয়নের কোদালখাতা গ্রামের আবদুল করিমের পূত্র বলে জানা গেছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল কর্মকর্তা ইয়াকুব আলী সরদার জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত ইয়াবা সেবনে তার মৃত্যু ঘটতে পারে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার কর্মকর্তা ইনচার্জ ফুয়াদ রুহানী জানান, মৃত যুবককে ময়না তদন্তের জন্য তার লাশ ফুলবাড়ী থানায় আনা হয়েছে।

এদিকে কুড়িগ্রামের উলিপুর উপজেলায় নিখোঁজ হওয়ার চারদিন পর পুকুর থেকে উমর আলী (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ১১টায় উলিপুর সরকারি ডিগ্রি কলেজের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উলিপুর পৌরসভার পাঠান পাড়া গ্রামের বাসিন্দা। রোববার ভোরে সবার অজান্তে বাড়ি থেকে বের হন। স্বজনরা অনেক খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাননি।

বুধভার সকালে উলিপুর সরকারি ডিগ্রি কলেজের পুকুরে উমর আলীর লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করলে স্বজনরা উমর আলীর লাশ শনাক্ত করেন। উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.