সাড়ে ৩১ লাখ টাকা আত্মসাত: শার্প এনজিও’র ম্যানেজার গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি:
নীলফামারীর ডিমলা উপজেলা শাখার শার্প এনজিও ম্যানেজার খালেদুর রহমান (৩০) কে সাড়ে ৩১ লাখ টাকা আত্মসাত মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত খালেদেুর দিনাজপুরের চিনিরবন্দর উপজেলার ফজলার রহমানের ছেলে।

শার্প এনজিও ও পুলিশ সুত্রে জানা যায়- খালেদুর দীর্ঘদিনযাবত শার্প এনজিওর ডিমলা শাখা ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। কিন্তু হঠাৎ তিনি গত পহেলা অক্টোবর হতে ১৬ অক্টোবর পর্যন্ত রূপালী ব্যাংক ডিমলা শাখা হইতে ৩১ লাখ ৫০ হাজার ২ শত ৮২ টাকা উত্তোলন করে আত্মগোপন করেন।

তার কোনো হদিস না পেয়ে এনজিওটির সৈয়দপুর প্রধান কার্যালয়ের ঋণ সমন্বয়কারী ফিরোজ আহম্মেদ গত ২৪ অক্টোবর বাদী হয়ে খালেদুর রহমানের বিরুদ্ধে ডিমলা থানায় মামলা নং-১৯ দায়ের করেন।

মামলার সুত্র ধরে ডিমলা থানার এসআই মাহাবুব রহমান গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট উপজেলায় তার মামা শ্বশুড়ের বাড়ী থেকে গত মঙ্গলবার সন্ধ্যায় খালেদুরকে গ্রেফতার করতে সক্ষম হন।পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে গত বৃহস্পতিবার আদালতে প্রেরণ করলে আদালতের বিজ্ঞ বিচারক খালেদুরের জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- তার বিরুদ্ধে টাকা আত্মসাতের মামলা থাকায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.