স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মসজিদের ইমাম আটক

- Advertisement -

নিউজ ডেস্ক:
৫ম শ্রেণির প্রাইমারী স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদারীপুরের পেয়ারপুর ইউনিয়নের উত্তরকান্দী জবানখান জামে মসজিদের ইমাম মো. মেহেদী হাসান মোল্লা (৪৫)কে আটক করেছে পুলিশ। মেহেদী হাসান মোল্লা বাগেরহাট জেলার মোঃ রাজ্জাক মোল্লার ছেলে।

পেয়ারপুর ইউনিয়নের মধ্য পেয়ারপুর গ্রামে ৫ম শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গত তিনমাস আগে একই এলাকার উত্তরকান্দী জবানখান মসজিদের ইমাম মো. মেহেদী হাসান মোল্লা ধর্ষন করে বলে অভিযোগ করেন ছাত্রীর পরিবার। অভিযুক্ত ইমামের গ্রামের বাড়ি বাগেরহাট জেলা। দীর্ঘদিন যাবত তিনি এই মসজিদে ইমামতি করে আসছিলেন।

ধর্ষিতার পরিবার জানান- ভয় ভীতি দেখানোর কারনে তিনমাস আগের ঘটনাটি কারো কাছে প্রকাশ করেননি আমার মেয়ে। কিন্তু হঠাৎ তার শারীরিক পরিবর্তন ও বারবার বমি করায় আমাদের সন্দেহ হলে বুধবার পরিবারের কাছে ধর্ষণের ঘটনা স্বীকার করেন ধর্ষিতা। এক পর্যায়ে ব্যাপারটি স্থানীয়দের জানানো হলে বিষয়টি প্রথমে ধামাচাপা দেয়ার চেষ্টা করেন তারা। পরবর্তীতে সাধারন জনগন ব্যাপারটি টের পেয়ে ইমামকে চাপ প্রয়োগ করলে বিষয়টি স্বীকার করেন তিনি। এতে এলাকার জনগন ক্ষিপ্ত হয়ে মসজিদের ইমাম মোঃ মেহেদী হাসান(৪৫) কে আটক করে বুধবার রাতে মাদারীপুর সদর থানায় সোপর্দ করেন।

এ ব্যাপারে মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত ওসি সওগাতুল আলমের কাছে জানতে চাইলে ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন- অভিযুক্ত ইমাম বর্তমানে মাদারীপুর থানা হাজতে রয়েছেন। স্কুলে পড়ুয়া ছাত্রীটিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেছেন তার পরিবার। আপাতত এর বেশি কিছু বলতে পারছিনা।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.